ঢাকা-৫ ও নওগাঁ-৬ সংসদীয় আসনে উপ-নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে নতুন নির্বাচনের দাবিতে কুমিল্লায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপির দুই গ্রুপের নেতাকর্মীরা। সোমবার (১৯ অক্টোবর) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালন করা হয়।

এর মধ্যে আমিনুর রশিদ ইয়াছিনের অনুসারীরা কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল শেষে ধর্মসাগরপাড় কার্যালয়ে এসে প্রতিবাদ সমাবেশ করে। কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, বিএনপি নেতা আমিরুজ্জামান আমির, কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল কাইয়ুম প্রমুখ।

এদিকে, মেয়র সাক্কুর অনুসারীরাও কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল শেষে কান্দিরপাড় দলীয় কার্যালয়ে এসে প্রতিবাদ সমাবেশ করে। কুমিল্লা মহানগর বিএনপি নেতা আবদুর রউফ চৌধুরী ফারুকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন কুমিল্লা শহর বিএনপির সাধারণ সম্পাদক ভিপি জসিম উদ্দিন, বিএনপি নেতা আবুল হোসেন, মোজাহের চৌধুরি প্রমুখ। এ সময় বক্তারা অবিলম্বে ওই উপ-নির্বাচনের ফলাফল বাতিল করে নতুন নির্বাচনের দাবি জানান।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: