ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দ্বিতীয় বারের মতো শিরোপা ঘরে তুলেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফাইনালে তামিম ইকবালের ঝড় ব্যাটিংয়ে শক্তিশালী ঢাকাকে ১৭ রানে পরাজয় করে কুমিল্লা।

প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার খেলে তামিম ইকবালের ঝড়ো ব্যাটিংয়ের ওপর ভর করে ৩ উইকেট হারিয়ে ১৯৯ রান করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এমন পাহাড়সম রান তারা করতে নেমে নির্ধারিত ২০ ওভার খেলে ৯ উইকেট হারিয়ে ১৮২ রান করে ঢাকা ডায়নামাইটস। যার ফলে ১৭ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিপিএলের ইতিহাসে তামিম ইকবাল ফাইনাল খেলার সুযোগ পেয়েছেন এই একবারই। আর সেই ম্যাচে ব্যাট হাতে অনবদ্য তামিম। দেশ সেরা এই ওপেনারের ব্যাট হতে আসে ৬১ বলে ১০ চার আর ১১ ছয়ে অপরাজিত ১৪১ রান। এমন ইনিংসের জন্য ফাইনালের মঞ্চে ম্যাচ সেরা হয়ে পেয়েছিলেন ১০০০ ইউএস ডলার পুরস্কার। এবার তামিম পেলেন ভিন্ন আর একটি পুরস্কার। এবার ওরিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালমান ওবাইদুল করিম তামিমকে উপহার দিয়েছেন একটি সুদৃশ্য হাতঘড়ি। সেই সাথে পাঠিয়েছেন একটি বার্তাও।

>>আরো পড়ুনঃ  বিপিএলে থাকবে না কুমিল্লা ভিক্টোরিয়ান্স !

রবিবার (১০ ফেব্রুয়ারি) তামিম ইকবাল তার অফিসিয়াল ইনস্টাগ্রামে সেই ঘড়ির ছবি পোস্ট করেন এবং প্যাকেট ফিলিপের ওই ঘড়ির ছবি নিচে তামিম লিখেন, ‘চিঠির কথাগুলো আমাকে ছুঁয়ে গেছে, যেটা আমি ভাষায় প্রকাশ করতে পারছি না। ধন্যবাদ সালমান ভাই।’

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ