বেগম খালেদা জিয়া ও তারেক জিয়াকে নিয়ে উদ্ভট মন্তব্য করায় কুমিল্লা সিটি মেয়র ও জেলা বিএনপির যুুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনিরুল হক সাক্কুকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বলে জানিয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপির একাংশের সাবেক ও বর্তমান ছাত্রনেতারা। বুধবার সকালে নগরীর বাদুরতলায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতাকর্মীদের আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন কায়সার।

নিজাম উদ্দিন কায়সার লিখিত বক্তব্যে বলেন, বিভিন্ন স্যোশাল মিডিয়া ও পিডিটুয়েন্টিফোর ডট কম নামে একটি অনলাইল মিডিয়ায় মেয়র সাক্কু বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে নিয়ে যে বক্তব্য রেখেছে তা বিএনপি ও এর অংগসংগঠনের নেতৃবৃন্দকে হাতাশ ও ক্ষুব্ধ করেছে। মেয়র সাক্কু বিএনপির ধানের শীষ প্রতীকে ভোটে নির্বাচিত কুমিল্লার মেয়র- তিনি খালেদা জিয়া-তারেক রহমানসহ কুমিল্লা জেলার বিভিন্ন নেতাদের নিয়ে যে বক্তব্য রেখেছেন তার জন্য ক্ষমা না চাইলে মেয়র পদ থেকে পদত্যাগ করতে হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল ও ছাত্রদলের সাবেক সভাপতি আমিরুজ্জামান আমির, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও বর্তমান মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ আমিরুল পাশা সিদ্দিকী অন্যান্য বিএনপির ছাত্রনেতারা উপস্থিত ছিলেন

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: