ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার লাকসামে র‌্যাবের অভিযানে ইকবাল হোসেন নামে ভুয়া ডাক্তার কে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ লাখ টাকা জরিমানা, ১মাসের সাজা ও আলিফ মেডিকেল র্সাভিস নামে তার মালিকানাধীন হসপিটাল সিলগালা করা হয়েছে।

বুধবার রাত প্রায় সাড়ে ১১টার সময় উপজেলার বিজরা বাজারে এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাব সুত্রে জানা যায়, লাকসাম বিজরা বাজারে আলিফ মেডিকেল র্সাভিস নামে একটি হসপিটাল দিয়ে দীর্ঘদিন যাবত ভুয়া ডাক্তার ইকবাল হোসেন সাধারণ মানুষ কে চিকিৎসা দিয়ে আসছে। গোপন সংবাদের ভিত্তিত্বে কুমিল্লা জেলা প্রশাসক ও সিভিল সার্জন কার্যালয়ের যৌথ টিম অভিযান পরিচালনা করে।

অভিযানে হসপিটাল ও তার নিজের চিকিৎসা সনদ যাচাই-বাচাই করে ভুয়া প্রমানিত হওয়ায় নগদ ১ লাখ টাকা, ১ মাসের সাজা ও তার মালিকানাধীন আলিফ মেডিকেল র্সাভিস নামে হসপিটালটি সিলগালা করা হয়।

এছাড়াও বুধবার সন্ধ্যার দিকে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজি বাজারে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফ আলী ‘র নের্তৃত্বে র‌্যাব -১১ এর একটি অভিযানিক দল বিভিন্ন ঔষধ দোকানে অভিযান চালিয়ে ডাক্তারি যোগ্যতার সঠিক কাগজপত্র ও সা্টিফিকেট বিহীন দুই ভূয়া ডাক্তার কে বিভিন্ন মেয়াদে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল এবং নগদ টাকা জরিমানা করেন।

র‌্যাব-১১ এর সিপিসি-২ কোম্পানী কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব বিষয়টি নিশ্চিত করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: