ডেস্ক রিপোর্টঃ বুধবার দুপুরে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের উ‌দ্যো‌গে জেলার লাকসাম উপ‌জেলার মুদাফ্ফরগঞ্জ বাজা‌রে তদার‌কিমূলক অ‌ভিযান প‌রিচালিত হয়।

জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে প‌রিচা‌লিত এ অ‌ভিযা‌নে “ দি গাউ‌ছিয়া হো‌টেল এন্ড রেস্টু‌রেন্ট” কর্তৃপক্ষ মুরগীর গ্রি‌লকে আকর্ষণীয় করার জন্য দেওয়া‌লে ব্যবহৃত রং মুরগী‌তে ব্যবহার কর‌ছেন । এ সময় রং এর কৌটা ও রং মি‌শ্রিত ২০টি মুরগী উদ্ধার ক‌রে ঘটনাস্থলে জনসম্মু‌খে ধ্বংস করা হয়। এবং অ‌ধিদপ্তরের প্রশাসনিক এখ‌তিয়া‌রে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আই‌নের ৪২ ধারায় ৫০,০০০ টাকা জ‌রিমানা করা হয়।

এছাড়াও এ‌দিন মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দা‌য়ে ইন্টারন্যাশনাল ড্রাগ হাউজ‌কে ৫,০০০ টাকা, ই‌কো‌নো‌মিক মে‌ডি‌কেল ষ্টোর‌কে ২,০০০ টাকা, মুল্য তা‌লিকা না থাকায় জনতা ষ্টোর‌কে ৪,০০০ টাকা এবং একই অ‌ভি‌যো‌গে লিটন পাল স্টোর‌কে ৪,০০০ টাকাসহ আজ মোট ৫টি প্র‌তিষ্ঠান‌কে অ‌ধিদপ্ত‌রের প্রশাসনিক এখ‌তিয়া‌রে ৬৫,০০০ টাকা জ‌রিমানা করা হয়। উপ‌জেলা স্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর ও নিরাপদ খাদ্য প‌রিদর্শক মো: শাহাদাৎ হো‌সেন ও এসঅাই কামা‌লের নেতৃ‌ত্বে লাকসাম থানা পু‌লি‌শের এক‌টি টিম এ কা‌জে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন।

জনস্বা‌র্থে এ কার্যক্রম গোটা জেলায় অব্যাহত থাক‌বে।