কুমিল্লা ইসলামী ব্যাংক এর আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর কুমিল্লা, তেরিপট্টি ও কুমিল্লা ক্যান্টনমেন্ট শাখার যৌথ আয়োজনে “সিয়াম, তাকওয়া, সাদাকাহ ও ওয়াকফ” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল-২০১৯ কুমিল্লা টাউন হল মিলনায়তনে ৩০ মে বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোন এর প্রধান জনাব মোঃ মোশাররফ হোসাইন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ মাহবুব উল আলম। এতে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ তোফায়েল আহমেদ।

ইসলামী ব্যাংক কুমিল্লা জোনাল অফিসের কর্মকর্তা জনাব মোঃ মুজাম্মেল হক ও মোঃ শাহেদ আলম এর স ালনায় প্রধান আলোচক হাজীগঞ্জ দারুল উলুম আহমাদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ড. মোঃ হেফজুর রহমান “সিয়াম, তাকওয়া, সাদকাহ ও ওয়াকফ” বিষয়ে সারগর্ভ আলোচনা উপস্থাপন করেন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন ব্যাংকের এসভিপি ও কুমিল্লা শাখা প্রধান জনাব মোঃ নাছির উদ্দিন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে ইসলামী ব্যাংকের উন্নতি, অগ্রগতি ও স্বীকৃতির ধারাবাহিকতার কথা উল্লেখ করে উপস্থিত গ্রাহকদেরকে ব্যাংকের সাথে সম্পৃক্ত থেকে সার্বিক ভাবে সহযোগিতার আহবান জানান।

অনুষ্ঠানে ব্যাংকের বিভিন্ন স্তরের গ্রাহক, শুভানুধ্যায়ী, সমাজ সেবক, শিক্ষক, আলেম, রাজনীতীবিদ , প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ