ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা গভ: ল্যাবরেটরি হাই স্কুলের ২০০০ ব্যাচের শিক্ষার্থীরা আগামী ২০ডিসেম্বর শুক্রবার ফ্যামিলি মিট আপ এর আয়োজন করেছে। কোটবাড়ি লালমাই পাহাড়ের পাদদেশে ডাইনো পার্কে পারিবারিক এ মিলনমেলায় অংশ নিবে সহপাঠি ও পরিবারের সদস্যরা। বর্ণাঢ্য এই আয়োজনের সকল প্রস্তুতি এখন শেষের দিকে।

কুমিল্লা, ঢাকা ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে কর্মরত ব্যাচের শিক্ষার্থীরা অনুষ্ঠানে অংশ নিতে রেজিষ্ট্রেশন করছে। দিনব্যাপী ফ্যামিলি মিট অনুষ্ঠানে কনসার্ট, আড্ডা, বিভিন্ন গেম, বিভিন্ন রাইড উপভোগ, লাকী কুপনসহ নানা আয়োজন থাকছে।

বাংলালিংকের মিডিয়া অপারেশনস এর সিনিয়র ম্যানেজার নাজমুল হক জানান, আমরা এই আয়োজনে ব্যপক সাড়া পাচ্ছি। গভ: ল্যাবরেটরি হাই স্কুল দেশের প্রতিষ্ঠিত একটি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান। সারাদেশের ৪টি ল্যাবরেটরি স্কুলের মধ্যে কুমিল্লার গভ: ল্যাবরেটরি হাই স্কুল বেশ সুপরিচিত। আমরা এর ছাত্র হিসেবে গর্বিত। এই মিলন মেলা আমাদের সম্পর্ককে যেমন উন্নত করবে তেমনি স্কুলটির প্রতি আমাদের ভালোবাসা অক্ষুন্ন রাখবে।

মিয়ামী ফুডস লিমিটেডের ডিরেক্টর সেলিম রানা বলেন, আমরা ১৯বছর পর একত্রিত হচ্ছি এটা অত্যন্ত আনন্দের। পারস্পরিক সম্পর্ক উন্নত রাখতে ব্যাচের সহপাঠীদের নিয়ে এমন আয়োজনে যারা সম্পৃক্ত সবাইকে কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাচ্ছি।

যমুনা টেলিভিশনের কুমিল্লা ব্যুরো প্রধান খালেদ সাইফুল্লাহ বলেন, আমরা ‘ব্যাক টু স্কুল’ শ্লোগানে প্রথম একটি মিলনমেলার আয়োজন করি। বন্ধুদের বিপুল পরিমান সাড়া পাই। সবার অনুরোধেই পরিবার নিয়ে এই আয়োজন। স্কুলের ব্যাচের বন্ধু-বান্ধুবীদের মিলনমেলার সূতো ছড়িয়ে পড়ে বিশ্বময়। জীবন চলার পথে এই পরিচয়টুকু অনেক কিছুই সহজ করে দেয়। সময়ে পাশে এসে হাত বাড়ায় বন্ধু। তাই আমরা নিজেদের বন্ধনকে মজবুত করতেই পারিবারিক সম্মিলনের আয়োজন করেছি।

অনুষ্ঠান সমন্বয় কমিটির সদস্য গোলাম মোস্তফা সোহাগ, আলমগীর হোসেন ও আবু জাফর জানান, যারা এখনও রেজিষ্ট্রেশন করেনি তারা যেন শিগগিরই যোগাযোগ করে। অনুষ্ঠানকে ঘিরে প্রবাসের বন্ধুরাও রেজিস্ট্রেশন করছে। কৈশোরের হারিয়ে যাওয়া সহপাঠীরা এই প্রোগ্রামের মাধ্যমে একত্রিত হচ্ছে

যে কোন যোগাযোগের জন্য অনুষ্ঠানের সার্বিক আয়োজনের সাথে সম্পৃক্ত মাসুম বিল্লাহ, জাহিদ আলম মিজান, মাহবুব আলম মজনু, রাসেল হায়দার চৌধুরী, শাখাওয়াত কাকন, শামীমা আক্তার মুন্নী, সাহিদা আক্তার সখি, রুবাইয়া হোসাইন আখি, শাফায়াত কবির পাপন, মাহমুদুল কবির রুবেল, মনিরুল হক সাজিদ, জামাল হোসেন, মোজাহার হোসাইন শামীম, মাকসুদুর রহমান চৌধুরী লিমন, গোলাম বশির এনায়েত, নিজাম উদ্দিন, জুয়েল দাস, কাউসার হামিদ, জহিরুল ইসলাম, আবুল কালাম এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানান আয়োজক কর্তৃপক্ষ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: