ডেস্ক রিপোর্টঃ কুমিল্লায় ট্রাকের ধাক্কায় গাফ্ফার হোসেন রাজু (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার পৌর এলাকার বারেরায় কেএসআরএম রড কোম্পানির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাজুকে ধাক্কা দেয়, পরে একটি দোকানে উঠে যায়।

নিহত স্কুলছাত্র গাফফার দেবীদ্বার পৌর এলাকা বারেরা গ্রামের বাসিন্দা ও প্রবাসী মো. গিয়াস উদ্দিনের ছেলে। তার বাবার স্থায়ী বাড়ি উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের বরকান্দা ভূইয়া বাড়ি।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে দেবীদ্বার রেয়াজ উদ্দিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র গাফ্ফার হোসেন রাজু তার ছোট ভাই বারেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র বায়েজিদকে ভাত দিয়ে বাসায় ফিরছিলেন। ওই সময় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার পৌর সভার বারেরা এলাকায় কেএসআরএম রড কোম্পানির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই স্কুলছাত্রকে ধাক্কা দিয়ে পাশের একটি দোকানে উঠে যায়।

স্থানীয়রা গুরুতর আহত গাফ্ফারকে উদ্ধার করে প্রথমে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে বিকেলের দিকে তার মৃত্যু হয়।

দেবিদ্বার থানার ওসি সরকার আব্দুল্লা আল মামুন (পরিদর্শক তদন্ত) জানান, মঙ্গলবার দুপুর ২টায় সিমেন্ট বোঝাই ট্রাক চাপায় রাজু নামে এক কিশোর নিহত হয়। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ট্রাক এবং চালককে আটক করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: