নিজস্ব প্রতিবেদকঃ মো: ইলিয়াস হোসেন সবুজকে সভাপতি ও রেজাউল ইসলাম মাজেদকে সাধারণ সম্পাদক করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের ১৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মো: ইলিয়াস হোসেন সবুজ বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী এবং রেজাউল ইসলাম মাজেদ গণিত বিভাগের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

গতকাল ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন কমিটির অনুমোদন দেন। আংশিক কমিটি ঘোষণার প্রায় ৬ মাস পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

কমিটিতে ৪০ জন সহ-সভাপতি, ৯ যুগ্ন-সাধারণ সম্পাদক এবং ৯ জন সাংগঠনিক সম্পাদক রয়েছে।

উল্লেখ্য, এর আগে ২৬ মে মো: ইলিয়াস হোসেন সবুজকে সভাপতি ও রেজাউল ইসলাম মাজেদকে সাধারণ সম্পাদক করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের এগারো সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল।

এ বিষয়ে যোগাযোগ করা হলে পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন,‘ আমি আশা করি নব গঠিত এই কমিটি বঙ্গবন্ধুর আদর্শ এবং জননেত্রী শেখ হাসিনার আর্দশে বলীয়ান হয়ে দায়িত্ব পালন করবে।’

কমিটির সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, ‘ নতুন এই কমিটিতে শাখা ছাত্রলীগের কর্মীদের আস্থার প্রতিফলন হয়েছে। এইজন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন ভাই কে আমি আন্তরিক ধন্যবাদ জানাই। প্রগতীশীল রাজনীতির চর্চা করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমাণে এবং জননেত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়নে কাজ করে যাবো।’