ডেস্ক রিপোর্টঃ মোশাররফ রুবেলের অসুস্থতার খবর ছড়িয়ে পড়ার পর থেকে প্রায় সবাই-ই তাকে আশ্বাস দিয়েছেন যেকোনো ধরনের সহযোগিতার। যেকোনো প্রয়োজনে তার পাশে থাকার কথা বলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং ক্রিকেট সংশ্লিষ্ট ব্যক্তি-বর্গরা।

এমনকি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটে তার দল কুমিল্লা ভিক্টোরিয়ানসের পক্ষ থেকেও সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া হয়েছে অসুস্থ রুবেলের প্রতি। দলের কর্ণধার নাফিসা কামাল এবং তার বাবা আ হ ম মোস্তফা কামাল ব্যক্তিগতভাবে যোগাযোগ করেছেন রুবেলের সঙ্গে।

বিখ্যাত নিউরো সার্জন এলভিন হংয়ের তত্ত্বাবধানে মঙ্গলবারই সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে সফলভাবে সম্পন্ন হয়েছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের ব্রেইন টিউমারের অপারেশন।

অপারেশনের পর মোশাররফ রুবেলকে দেখতে হাসপাতালে ছুটে গেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক সভাপতি ও বর্তমানে বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী ক্রিকেট অন্তঃপ্রাণ আ হ ম মোস্তফা কামাল। তিনি জাতীয় দলের এই স্পিনারের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

এছাড়াও মোশাররফ রুবেলের চিকিৎসার খরচবাবদ নগদ টাকাও দেয়া হয়েছে কুমিল্লার পক্ষ থেকে। রুবেলের পারিবারিক সুত্রে জানা গিয়েছে এমন তথ্য। ঠিক কত টাকা দেয়া হয়েছে তা সঠিক জানা না গেলেও, পাঁচ থেকে সাত লাখ টাকার ব্যাপারে জানা গিয়েছে।

মোশাররফ রুবেলের চিকিৎসার ব্যাপারে মুঠোফোন আলাপে নাফিসা কামাল বলেন, ‘আমি বর্তমানে ব্যাংককে। মোশাররফ রুবেল আমাদের দলের খেলোয়াড় এবং খুবই ভালো একজন মানুষ। আমরা সার্বক্ষণিক তার ব্যাপারে খোঁজখবর রাখছি। তার স্ত্রীর সঙ্গে আমার নিয়মিতই কথা হচ্ছে। যেকোনো প্রয়োজনে আমরা তার পাশে আছি।’

সূত্রঃ জাগোনিউজ