ডেস্ক রিপোর্টঃ কুমিল্লায় ৪৯ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় বকুল অঞ্চলে কুমিল্লা হাই স্কুল ছাত্রদের ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণ করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।

কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে আজ সমাপনী দিনে এক অনুষ্ঠানে দেশসেরা কুমিল্লা হাইস্কুলকে অভিনন্দন জানিয়ে চ্যাম্পিয়ান ট্রফি পুরস্কার তুলে দেন মাননীয় সংসদ সদস্য বীরমুক্তি যোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।

এ সময় কুমিল্লা হাইস্কুলের সভাপতি নজরুল ইসলাম চ্যাম্পিয়ন দলের নেতৃত্ব দিয়ে পুরস্কার গ্রহণ করেন। কুমিল্লা হাইস্কুল ক্রিকেটদল প্রথম পর্বে পুলিশ লাইন হাই স্কুলকে হারিয়ে এবং সেমিফাইনালে কুমিল্লা জিলা স্কুলকে হারিয়ে ফাইনালে কুমিল্লা ঈশ্বর পাঠশালাকে হারিয়ে উপজেলা চ্যাম্পিয়ন হয় আদর্শ সদর উপজেলার কুমিল্লা হাইস্কুল।

তারপর একে একে দেবিদ্বার, বুড়িচং ও ব্রাহ্মণ পাড়াকে হারিয়ে ফাইনালে তিতাস কে টপকে জেলা চ্যাম্পিয়ন কুমিল্লা হাইস্কুল ব্রাহ্মণবাড়িয়া ও লক্ষীপুরকে হারিয়ে উপ-অঞ্চল চ্যাম্পিয়ন হয় তারপর চট্টগ্রাম ও সিলেট উপ অঞ্চলকে হারিয়ে বকুল অঞ্চল চ্যাম্পিয়ন হয় কুমিল্লা হাইস্কুল। বকুল অঞ্চল ঢাকা পদ্ম অঞ্চল, বরিশাল গোলাপ অঞ্চল এবং রাজশাহী চাঁপা অঞ্চলকে হারিয়ে জাতীয় চ্যাম্পিয়নশিপের গৌরব অর্জন করে কুমিল্লা হাইস্কুল।

এখানে উল্লেখ্য, গত বছরও সেরা নৈপুণ্য প্রদর্শন করে জাতীয় চ্যাম্পিয়ন হয়েছিল কুমিল্লা হাইস্কুল।