ব্লাড ক্যান্সারে আক্রান্ত কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজছাত্র তানভীর হোসেন সাঈফ। তার চিকিৎসার জন্য সহযোগিতার আবেদন জানিয়েছেন তার বড় বোন। গত ছয়মাস আগে সাঈফের ব্লাড ক্যান্সার ধরা পড়ে। এরপর থেকেই বুক ভরা স্বপ্ন ধারণকারী সাঈফের অবস্থান হাসপাতালের বেডে। ব্লাড ক্যান্সার নিয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আছেন তিনি।

সাঈফ কলেজের ১৬-১৭ শিক্ষাবর্ষের হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায় তার বাড়ি। দুই ভাই ও তিন বোনের মধ্যে ৪র্থ সে। দুই বোন বিবাহিত। ছোট ভাই সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী। সাঈফের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি তার কৃষক বাবা।

সাঈফের বড় বোন শরিফা পিউ জানান, ক্যান্সারে আক্রান্ত সাঈফ বর্তমানে তার বাসায় আছে। গতকালই তাকে মহাখালী ক্যান্সার হসপিটাল থেকে রিলিজ দিয়েছে। ইতোমধ্যে তার চিকিৎসার কাজ শুরু হয়েছে। ডাক্তারের পরামর্শ মতে একটি থেরাপি সম্পন্ন হয়েছে কোন মতে।

আর্থিক সহযোগিতার আবেদন জানিয়ে পিউ বলেন, আগামী দেড় বছরে তার আরও ছয়টি বা তার অধিক থেরাপি দেওয়া লাগবে। প্রত্যেকটি থেরাপি ও ওষুধের জন্য বিশাল অংকের অর্থের প্রয়োজন। এই পর্যন্ত তিন থেকে চার লক্ষ টাকা শেষ। এখন হাত পুরাই খালি। এতে চিকিৎসা ব্যয় পড়বে ৫-৬ লক্ষ টাকা। এই পরিমাণ অর্থ দিয়ে চিকিৎসার যোগান দেয়ার সামর্থ্য নেই আমাদের পরিবারের। তাই তার চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন জানাচ্ছি।

তানভীর হাসান সাঈফকে সাহায্য পাঠানোর ঠিকানা- বিকাশ (পার্সোনাল) 01917007000 (বড় বোন শরীফা পিউ)

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: