মোঃ জুয়েল রানাঃ বাংলাদেশের ঐতিহ্যবাহি সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের গৌরব, সংগ্রাম ও সাফল্যের ৭০ বছর উপলক্ষে কুমিল্লা তিতাস উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৩ জুন) দুপুরে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সদস্য মোঃ পারভেজ হোসেন সরকারে নের্তৃত্বে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে গৌরিপুর-হোমনা সড়ক প্রদক্ষিন শেষে কড়িকান্দি বাজারে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, তিতাস উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলী, সাধারণ সম্পাদক ও উপজেলা সদর কড়িকািন্দ ইউপি চেয়ারম্যান মোঃ মহসীন ভূইয়া, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সদস্য মোঃ পারভেজ হোসেন সরকার, কুমিল্লা উত্তর জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো.নাছির উদ্দিন, শ্রমবিষয়ক সম্পাদক দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, বলরামপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ নুর নবী, তিতাস উপজেলা আ.লীগের সহ-সভাপতি শাহ আলম শান্তি, জগতপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফরহাদ আহম্মেদ ফকির, তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাস প্রমূখ।

>>আরো পড়ুনঃ  বুড়িচংয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দারকে গণ সংবর্ধনা

এছারাও আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ