মোঃ জুয়েল রানাঃ বাংলাদেশের ঐতিহ্যবাহি সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের গৌরব, সংগ্রাম ও সাফল্যের ৭০ বছর উপলক্ষে কুমিল্লা তিতাস উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৩ জুন) দুপুরে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সদস্য মোঃ পারভেজ হোসেন সরকারে নের্তৃত্বে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে গৌরিপুর-হোমনা সড়ক প্রদক্ষিন শেষে কড়িকান্দি বাজারে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, তিতাস উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলী, সাধারণ সম্পাদক ও উপজেলা সদর কড়িকািন্দ ইউপি চেয়ারম্যান মোঃ মহসীন ভূইয়া, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সদস্য মোঃ পারভেজ হোসেন সরকার, কুমিল্লা উত্তর জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো.নাছির উদ্দিন, শ্রমবিষয়ক সম্পাদক দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, বলরামপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ নুর নবী, তিতাস উপজেলা আ.লীগের সহ-সভাপতি শাহ আলম শান্তি, জগতপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফরহাদ আহম্মেদ ফকির, তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাস প্রমূখ।

এছারাও আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।