মোঃ জুয়েল রানাঃ কৃষকের কাছ থেকে সরাসরি ও ন্যায্য মূল্যে ধান কিনতে কুমিল্লা তিতাস উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করেছেন উপজেলা ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগ ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রোববার (২৬ মে) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ সাজেদুল ইসলাম এর নিকট এ স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে বলা হয়, সরকার প্রতিমণ ধান কেনার জন্য ১ হাজার ৪০ টাকা নির্ধারণ করেছে। প্রতি কেজি ধান ২৬ টাকা ধরে। কৃষকের খারাপ অবস্থা নিরসনে, কৃষকদের রক্ষা করতে সরাসরি ধান কেনার জোর দাবি জানিয়েছেন তিতাস উপজেলা ছাত্রলীগ।

স্বারকলিপিতে আরও বলা হয়, সচেতনতা বৃদ্ধির মাধ্যমে কৃষকের দাবি-দাওয়া পূরন এবং সকল যৌক্তিক প্রয়োজনে পাশে থেকে কার্যকরী পদক্ষেপ নেওয়ার জন্য উপজেলা নির্বাহী অফিসারের সহযোগিতা কামনাসহ সকল প্রকার কাজে সবসময় পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন।

>>আরো পড়ুনঃ  কুমিল্লা বরুড়ার ডালিয়া কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক পদে মনোনয়ন সংগ্রহ

স্মারকলিপি জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন সাদ্দাম, সহ-সভাপতি মোঃ সারোয়ার হোসেন, পাভেল প্রঠান, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সাংগঠনিক আলাউদ্দিন ও ছাত্রলীগ নেতা মোঃ সাইফুলসহ প্রায় অর্ধশতাধিক ছাত্রলীগ নেতাকর্মী।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ