মোঃ জুয়েল রানাঃ উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে কুমিল্লা তিতাস উপজেলা বিএনপির কাউন্সিল নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করলেন চার প্রার্থী।

শনিবার (৪ জানুয়ারি) সকালে উপজেলার গাজীপুরস্থ তিতাস ভবন বিএনপির অস্থায়ী কার্যালয়ে নির্বাচন কমিশন (আহ্বায়ক) কমিটির কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন।

তারা হলেন, সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ মাহাবুব আলম সরকার, সাধারণ সম্পাদক পদে হাজী মোবারক হোসেন মোল্লা, মেহেদী হাসান সেলিম ও সাংগঠনিক-১ পদে মোঃ তোফায়েল আহমেদ। এসময় উপস্থিত ছিলেন নিবার্চন কমিশনার (আহবায়ক) এমদাদ হোসেন আকন্দ, (সদস্য সচিব) কমিশনার হাজী মো.মকবুল হোসেন, সদস্য মো. সেলিম মোল্লা, ডাঃ গোলাম মহিউদ্দিন জিলানী ও মো.বিল্লাল হোসেন মোল্লা।

বিএনপির কাউন্সিল তফসিল মোতাবেক, ফরম বিক্রি ও বিতরণ ১লা জানুয়ারি ২০২০ইং হইতে ৪ঠা জানুয়ারি ২০২০ইং পর্যন্ত। মনোনয়ন ফরম জমার তারিখ ২জানুয়ারি ২০২০ইং হইতে ৭জানুয়ারি ২০২০ইং পর্যন্ত। মনোনয়ন ফরম যাচাই/বাছাই ৮ জানুয়ারি২০২০ইং। মনোনয়ন প্রত্যাহার ও প্রতিক বরাদ্দ ৯ জানুয়ারি ২০২০ইং। ভোট গ্রহনের স্থান উপজেলা সদর বিএনপি কার্যালয় গাজীপুরস্থ তিতাস ভবনের অস্থায়ী কার্যালয় অথবা ঢাকা যে কোন এক স্থানে। ভোট গ্রহনের তারিখ ১৮ জানুয়ারী ২০২০ ইং সকাল ১০টা হইতে দুপুর ২ট পর্যন্ত। তফসিলে আরো উল্লেখ করে যে একই পদে দুই প্রার্থী সমপরিমান ভোট পাইলে ওই দিনই দুই প্রার্থীর পূণরায় ভোট গ্রহন করা হবে এবং তিতাস উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপি ও সকল অঙ্গসংগঠনের সদস্যগণই আসন্ন কাউন্সিলে ছয়টি পদে প্রার্থী হতে পারবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: