শনিবার বিকালে, দাউদকান্দি উপজেলা জিংলাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দাউদকান্দি মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের পক্ষ থেকে করোনায় অঘোষিত লক ডাউনে কর্মহীন অসহায় পরিবারের মাঝে ব্যতিক্রমী ভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) সুমন।

মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম বলেন,দাউদকান্দির বিত্তবানদের সহায়তায় জিংলাতলী, ইলিয়টগঞ্জ উত্তর, ইলিয়টগঞ্জ দক্ষিণ ও মালিগাঁও ইউনিয়নের প্রায় ৪ শতাধিক কর্মহীন অসহায় পরিবারের সদস্যদের মাঝে চাউল, ডাল, পিয়াজ, তেল, লবন, হলুদ, মরিচ, সাবান ও আলু বিতরণ করি।

তিনি আরও বলেন, যে সমস্ত দুস্থ পরিবারে ১ থেকে ৪ বছরের শিশু রয়েছে দাউদকান্দি মডেল থানার পক্ষ থেকে তাদের জন্য বিনা মূলে দুধের ব্যবস্থা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের নেতা আবুল হাসেম সরকার, ইন্সপেক্টর (তদন্ত) মোঃ হারুনুর রশিদ, ত্রাণ বিতরণের সমন্বয়ক দাউদকান্দি মডেল থানার সেকেন্ড অফিসার অফিসার মোঃ রাফিকুল ইসলাম জামান,গৌরীপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ নোমান সরকার, জিংলাতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক মিয়াজীসহ আরও অনেক।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: