নাঙ্গলকোটে সন্ত্রাসী হামলা আহত-৪,আটক-১

মো: ওমর ফারুকঃ কুমিল্লার নাঙ্গলকোটে আ.লীগ নেতার পরিবারের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে ৪ জনকে আহত করার ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনা কারীকে আটক করেছে।

গত বৃহস্পতিবার জোড্ডা পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, জোড্ডা পূর্ব ইউপির আ.লীগের যুগ্ম আহবায়ক মো: নূরুল আফছারের পরিবারের লোকজন নিকটতম আতœীয় জোড্ডা পশ্চিম পাড়া গ্রামের প্রবাসী সোহেলের বাড়ীতে প্রাইভেটকার যোগে ঈদ বিনিময় করতে যায়। এ সময় পাশর্^বর্তী বাড়ীর আব্দুর রবের ছেলে মাদক সেবনকারী সুমন (২০) একটি লোহার রড দিয়ে গাড়ীর ড্রাইভারকে অকথ্য ভাষায় গালমন্দ করে এলোপাতাড়ি পুরো বাড়ীতে তান্ডব চালায়। ভাংচুরে বাধা দিলে আ.লীগ নেতার স্ত্রী সাজেদা আফছার তুহিন (৩৬), ছেলে তাওসিফ বিন মুগ্ধ (১৫), মেয়ে অনিকা ইবনে স্বপ্নিল (১৭) ও ভাতিজি গৃহকর্ত্রী শিরিন আক্তার (২৫) আহত হয়।

এ বিষয়ে আ.লীগ নেতা মো: নূরুল আফছার বলেন, মাদক সেবনকারী সুমন আমাকে হত্যার উদ্দেশ্য এসে না পেয়ে আমার পরিবারের উপর হামলা চালায়। ভাগ্যক্রমে আমি ওই সময় একটি জানাযায় ছিলাম। হামলাকারীকে স্থানীয় মেম্বার জুলহাস পালিয়ে যেতে সহযোগিতা করেন। ঘটনাটি শুনার পর আমি থানা পুলিশকে জানাই। পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে মাদক সেবনকারীকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে শুক্রবার নাঙ্গলকোট থানার ওসি মো: নজরুল ইসলাম পিপিএম জানান, ওই যুবক ঘরের মধ্যে গিয়ে কিছু জিনিসপত্র নষ্ট করেছে, এখনো থানায় মামলা হয়নি, অপরাধীকে আটক করা হয়েছে, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ