নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার বুড়িচং উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ঘেষা প্রাচীন বিদ্যাপিঠ নিমসার জুনাব আলী বিশ্ববিদ্যালয় কলেজে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিতে এক ওরিয়েন্টশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। কলেজ মিলনায়তনে আজ সকাল ১০টায় শুরু হয়ে দুপুর পর্যন্ত এ প্রোগ্রাম চলে।পরে নবীন শিক্ষার্থী ও অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ ,শিক্ষক ও বি,এন, সি,সি ক্যাডেটরা । অনুষ্ঠানে নবাগতদের উদ্দেশ্যে বক্তব্য দেন দ্বিতীয় বর্ষের ছাত্রী তাহিয়া আনোয়ার এবং নবাগতদের পক্ষে বক্তব্য দেন মুবাশ্বিরা মাহী।

ওই কলেজে অধ্যক্ষ মোঃ মামুন মিয়া মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন বুড়িচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আখলাক হায়দার। অন্যদের মাঝে বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান পান্না আক্তার , মোকাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজলুল হক মুন্সী সহ অন্যরা।

>>আরো পড়ুনঃ  শতভাগ পাস করে ইতিহাস গড়লো কুমিল্লার সোনার বাংলা কলেজ !

এসময় বক্তারা নবীন শিক্ষার্থীরা যেন ভালভাবে পড়াশুনা করে মাদকমুক্ত দেশ গঠনে এগিয়ে আসে সে আহ্বান জানান।

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কলেজ পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ,বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ।
অনুষ্ঠানটির সার্বিক দায়িত্বে থেকে পরিচালানা করেন মোহাম্মদ মনিরুল হক,মোসা: সেলিনা আক্তার,মোঃ মাজহারুল ইসলাম,মনজুর রহমান,মোঃ মনিরুজ্জামান,মোঃ কামরুচ্চামান ভূইয়া,মোঃ আমান উল্লাহ ভূইয়া, আইন শৃঙ্খলায় সহযোগিতা ছিলেন অত্র কলেজ প্লাটুন বে,এন,সি,সি ক্যাডেটরা।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ