নিরাপদ সড়ক চাই লাকসাম উপজেলা শাখা কমিটির অনুমোদন

নিজস্ব প্রতিবেদকঃ নিরাপদ সড়ক চাই (নিসচা) লাকসাম উপজেলা শাখা কমিটির অনুমোদন হয়েছে। নিসচা কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন এর সুপারিশক্রমে সাংবাদিক মোজাম্মেল হক আলমকে আহবায়ক এবং আহমেদ তমিজ উদ্দিন চুন্নুকে সদস্য সচিব করে লাকসাম উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব সৈয়দ এহসান-উল-হক কামাল।

নিরাপদ সড়ক চাই (নিসচা) লাকসাম উপজেলা শাখার আহবায়ক কমিটি গতকাল সোমবার কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব সৈয়দ এহসান-উল-হক কামাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়।

কমিটি অনুমোদন পেয়ে আহবায়ক মোজাম্মেল হক আলম বলেন, ‘বেদের মেয়ে জোসনা’ থেকে শুরু করে বহু সাড়া জাগানো ছবির অভিনেতা ইলিয়াস কাঞ্চন সড়ক দুর্ঘটনায় স্ত্রীকে হারিয়ে নেমেছিলেন ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনে। সেই আন্দোলন চালিয়ে যাচ্ছেন এখনো। আমরা কিছু উদিয়মান যুবক সেই আন্দোলনকে আরো বেগবান করতে নিসচার সাথে যুক্ত হয়েছি। আমাদেরকে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এ কমিটি উপহার দেওয়ায় আমরা কৃতজ্ঞ। আজ থেকে এ আন্দোলন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের এশার নয়, এখন থেকে আমাদেরও আন্দোলন এবং দেশের মানুষকে সড়কে সুরক্ষা দিতে এ আন্দোলন ভবিষ্যতে আরো জোরালোভাবে চালিয়ে নেওয়ার অঙ্গিকার করছি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ