বরুড়ায় পৃথক অভিযানে ৩টি বিদেশী অস্ত্র ও ১৩ রাউন্ড গুলিসহ ৩ জন আটক

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার বরুড়া উপজেলায় পৃথক তিনটি অভিযান পরিচালনা করে ৩টি বিদেশী অস্ত্র, ১৩ রাউন্ড গুলি ও মাদকসহ ৩ জনকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা।

শুক্রবার (৩১ মে) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব এ বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক হওয়া ব্যক্তিরা হলেন কুমিল্লা বরুড়া উপজেলার পৌর এলাকার মালিবাড়ি গ্রামের মাদক ব্যবসায়ি মোঃ দেলোয়ার হোসেন ওরফে কালু (৩৫), একই উপজেলার মোঃ মোহসিন (৩২)এবং মোঃ মনির হোসেন (৩২) ।

র‌্যাব সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার (৩০ মে) রাত পৌণে ১১ টায় বরুড়া পৌরসভাস্থ মালিবাড়ি এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মাদক ব্যবসায়ী মোঃ দেলোয়ার হোসেন@ কালুকে আটক করা হয়। এ সময় তার হেফাজত হতে ১ শত পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের ১ লক্ষ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

একই উপজেলায় রাত ১২ টায় অন্য একটি অভিযানে মোঃ মোহসিনকে আটক করা হয়। এ সময় তার হেফাজত হতে ১টি বিদেশী রিভলবার ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ভোররাত ৩ টায় একই এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ মনির হোসেনকে আটক করা হয়। এ সময় তার হেফাজত হতে ১টি বিদেশী পিস্তল, ১টি পিস্তলের ম্যাগাজিন, ৬ রাউন্ড পিস্তলের গুলি, ১টি বিদেশী রিভলবার ও ২ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার করা হয়।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি প্রণব কুমার এ বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ