ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা বরুড়া উপজেলার গালিমপুর ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হাজী মো: রবিউল আলম বিপুল ভোটে জয়ী হয়েছেন। নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ৭ হাজার ৯ শ ৪৭ ভোট, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাচ্চু মিয়া আনারস প্রতীকে পেয়েছেন ২ হাজার ৭ শ ৩৩ ভোট। বরুড়ার ১১ নং গালিমপুর ইউনিয়ন পরিষদের ৯টি ওয়ার্ডে ৯টি কেন্দ্রে ১৪ হাজার ৮৭৭ জন ভোটার রয়েছে।

আবারও চেয়ারম্যান নির্বাচিত হওয়া ইউনিয়ন জুড়ে বিজয় মিছিল করেছে রবিউল সমর্থকরা। সর্বস্তরের জনতা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

বৃহস্পতিবার বৈরী আবহাওয়াকে উপেক্ষা করেও সকাল ৮টা থেকে ভোটারদের উপস্থিতি ছিলো লক্ষ্যণীয়। স্থানীয় পর্যায়ে প্রতিদ্বন্দ্বী দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বেশ উত্তেজনা বিরাজ করলেও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোট গ্রহণ শেষ হয়েছে।

নির্বাচনকে শান্তিপূর্ণ ও নিরাপদে ভোট গ্রহনের মাধ্যমে গ্রহনযোগ্য নির্বাচন করার জন্য নির্বাচনের আগেও পরে চার দিন ৩টি মোবাইল টিম, এক প্লাটুন বিজিপি ও দুই টিম র‌্যাব এর কাজ করেছে।

কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: ফজলে এলাহী জানান, উক্ত ইউনিয়নে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন হয়েছে। তেমন কোন অভিযোগ আমরা পায়নি। যেসব অভিযোগ পেয়েছি ঘটনাস্থলে গিয়ে তার সত্যতা মিলেনি।