বিমান বন্দর থেকে মালামাল আনতে গিয়ে সৌদি প্রবাসী নিখোঁজ

মো. নাজিম উদ্দিনঃ বিমান বন্দর থেকে মালামাল আনতে গিয়ে আবদুল করিম(৩৫) নামের একজন সৌদিআরব প্রবাসী নিখোঁজ হয়েছেন। নিখোঁজ প্রবাসী মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের ঘোড়াশাল গ্রামের সোনা মিয়ার ছেলে।

এব্যাপারে প্রবাসীর স্ত্রী লিপি আক্তার মুরাদনগর থানায় একটি সাধারন ডায়েরী করেছেন যাহার নং-১১০৫/২৪-০৮-২০১৮ইং।

পরিবার সুত্রে জানা যায়, মুরাদনগর উপজেলার ঘোড়াশাল গ্রামের সোনা মিয়ার ছেলে আবদুল করিম দীর্ঘদিন ধরে সৌদিআরবে জীবিকা নির্বাহ করছেন। গত ২০শে আগষ্ট সোমবার পরিবারের সাথে ঈদ উদযাপনের জন্য বাংলাদেশে তার গ্রামের বাড়ীতে আসে। দেশে ফেরার সময় তার সাথে থাকা মালামাল গুলোর কাগজপত্র প্রক্রিয়া শেষ না হওয়ায় বিমান বন্দরে রেখে আসেন। ঈদের পর দিন বৃহস্পতিবার সকালে প্রবাসী করিম বিমান বন্দর থেকে তার মালামাল আনতে বাড়ী থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়।

প্রবাসীর স্ত্রী লিপি আক্তার জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় আমার স্বামীর সাথে কথা হয় সে বলেছে ১০ মিনিটের মধ্যে বিমান বন্দরে পৌছে যাবে, সে আরো বলেছে যে তাহার মোবাইলে ব্যালেন্স নেই তার নাম্বারে ৫০টাকা রিচার্জ করে দেয়ার জন্য। তারপর সাড়ে ১০টার সময় আমি আবার তাহার মোবাইল- ০১৭৩২-৫৪৯২০২ নাম্বারে যোগাযোগের চেষ্টা করে মোবাইল বন্ধ পাই। তারপর সারাদিন যোগাযোগের চেষ্টা করেও খোঁজ পাইনি। শুক্রবার দুপুরে মুরাদনগর থানায় একটি সাধারন ডায়েরি করেছি। বিমান বন্দর থেকে তার স্বামী মালামাল নিয়ে ফেরার পথে নিখোঁজ হয়েছেন বলে তিনি জানান।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ