করোনা সংক্রমণে ঘরে থাকা কর্মহীন অসহায় গরীব দুঃস্থ লোকজনের মাঝে উপহার ইফতার, খাদ্য সামগ্রী বিতরণ করেন বৃহস্পতিবার কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের গন্ডুল গ্রামের ডা.মোঃ মন্তাজ উদ্দিন এর ছেলে বাংলাদেশ পুলিশ বাহিনীর সাব ইন্সপেক্টর মোঃ মনির হোসেন। বৃহস্পতিবার তিনি নিজ গ্রামে সাব ইন্সপেক্টর মোঃ মনির হোসেন তার ব্যক্তিগত তহবিল থেকে এলাকার ৫৫ জন পরিবারের মাঝে এসব উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল ৫ কেজি, পোলার চাল -১কেজি, মুরগী -২কেজি, আলু-২কেজি, তেল-১ কেজি, পেঁয়াজ ১ কেজি, সেমাই ১ প্যাক্টে, চিনি-১ কেজি, পাউড়ার দুধ,কিসমিস, লেবু-৪পিছ করে প্রতি পরিবারে বিতরণ করেন।

এর পূর্বে পুলিশের সাব-ইন্সপেক্টর মোঃ মনির হোসেন লকডাউনের শুরুতে তার ব্যক্তিগত তহবিল থেকে তিনি নিজ গ্রাম গন্ডুলে অর্ধশতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

অপর দিকে মাহে রমজান শুরুতে তার নিজ এলাকায় তার পিতা ডা. মোঃ মন্তাজ উদ্দিন , মাতা, ভাইদের এবং এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গদের নিয়ে কর্মহীন অসহায় গরীব দুঃস্থ অর্ধশতাধিক লোকজনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

এদিকে বাংলাদেশ পুলিশ বাহিনীর সাব ইন্সপেক্টর মোঃ মনির হোসেন চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানায় কর্মরত আছেন। তিনি বলেন এই দুর্যোগের মহামারির সময় এলাকার কর্মহীন অসহায় গরীব দুঃস্থ লোকজনের জন্য সামান্য কিছু করার চেষ্টা করছি। আরো বেশী কিছু করতে পারলে নিজে কে ধন্য মনে করতাম। তার পর ও আমি যত দূর পারি আমার এলাকার এসব দুঃস্হ লোকজনের জন্য যতটুকু সামর্থ্য আছে করে যাবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: