ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার বুড়িচং উপজেলার আওয়ামী লীগের পকেট কমিটি গঠনের প্রতিবাদে শুক্রবার বিকালে উপজেলার বাকশীমুল ইউনিয়নের আওয়ামী লীগ,যুব লীগ,ছাত্র লীগ ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে ইউনিয়ন পরিষদের হল রুমে প্রতিবাদ অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন বাকশীমুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান হাজী মোঃ নুরুল ইসলাম আব্দুল হক চেয়ারম্যান এবং পরিচালনা করেন ইউপি আওয়ামী লীগ নেতা মোঃ জয়নাল হোসেন শামীম।

বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল করিম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ আব্দুর রশিদ, আওয়ামী লীগ নেতা মোঃ খোরশেদ আলম, মোঃ মফিজুল ইসলাম,বীর প্রতিক আব্দুল ওহাব,ইউপি প্যানেল চেয়ারম্যান মোঃ লিটন রেজা, আমজাদ হোসেন মেম্বার, রকিবুল হাসান মেম্বার,লিয়াকত আলী মেম্বার, ইউনিয়ন যুব লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম আখন্দ, সেক্রেটারি আব্দুস সালাম খান, সাংগঠনিক সম্পাদক খায়রুল বাসার আজাদ,এ এইচ এম মোস্তফা কামাল হোসেন, গোলাম কিবরিয়া, মিজানুর রহমান আখন্দ, সাইফুল ইসলাম স্বপন,এম. দুলাল হোসেন মাষ্টার, ছাত্র লীগের সভাপতি আল হেলাল,সেক্রেটারি আবুল কালাম আজাদ, ছাত্র লীগ নেতা সাখাওয়াত হোসেন, রুবেল হোসেন, সাইফুল ইসলাম রাজিব, পারভেজ বাবু,সাহাদাৎ হোসেন, সুমন, মতিউর রহমান, মামশাদ কবির প্রমুখ।

অনুষ্ঠিত সভায় বক্তা গন উপজেলা আওয়ামী লীগের পকেট কমিটি গঠনের বিষয় তীব্র প্রতিক্রিয়া ব্যাক্ত করে বলেন অবিলম্বে ওই কমিটি বাতিল করে গঠন তন্ত্র মোতাবেক সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের জন্য সাবেক আইন বিচার ও সংসদ বিষয় মন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্হানীয় এমপি আবদুল মতিন খসরু’ র নিকট জোর দাবি জানান। আর এ বিষয়ে আবদুল মতিন খসরু’ র জোরাল হস্তক্ষেপ কামনা করছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: