মোঃ জহিরুল হক বাবুঃ কুমিল্লার বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ী পুলিশ রোববার সকালে গোমতী নদীর বুড়িচং উপজেলার কংশনগর এলাকা থেকে ভাসমান অবস্থায় মোঃ আলী (২৩) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে।

পুলিশ জানান, লোক মাধ্যমে খবর পেয়ে রোববার সকাল পৌনে ৯ টায় উপজেলার ভারেল্লা দক্ষিন ইউনিয়নের কংশনগর বাজারের উত্তর-পশ্চিম পার্শ্বে বুড়িচং উপজেলার শেষ সীমানা গোমতী নদী থেকে ভাসমান অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধারের খবর পেয়ে স্থানীয় লোকজন একত্রিত হলে যুবকটিকে চিনতে পারে। পরে নিহতের পরিবারের সদ্যসা খবর পেয়ে মরদেহ সনাক্ত করে। নিহত যুবকের নাম মোঃ আলী, সে জেলার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের চানপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

নিহত যুবকের পরিবারের বরাত দিয়ে দেবপুর পুলিশ ফাঁড়ীর এস আই শাহীন কাদির জানান, শনিবার সকাল সাড়ে ৮ টায় সে বাড়ী থেকে বের হয়ে কংশনগর বাজারে আসে। পরে সে আর বাড়ীতে না ফেরায় বিভিন্ন স্থানে খুজা-খুজি করে। নিহত মোঃ আলী পেশায় একজন দর্জি ছিলো।

দেবপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ইন্সপেক্টর আবু ইউসুফ মোঃ ফসিউজ্জামান জানান, নিহতের লাশ উদ্ধার পূর্বক সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।