কুমিল্লার বুড়িচং উপজেলার সোন্দ্রম গ্রামের জহিরুল ইসলামের দুই বছরের শিশু পুত্র পুকুরের পানিতে বাড়ির সবার অজান্তে ডুবে মৃত্যু বরণ করে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে সোন্দ্রম গ্রামে।

স্থানীয় সূত্র ও বাড়ির লোকজন জানায় শনিবার দুপুরে জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন এর সোন্দ্রম গ্রামের সৌদি আরব প্রবাসী জহিরুল ইসলামের দুই বছরের শিশু পুত্র আব্দুল্লাহ সবার অজান্তে বাড়ির পাশের পুকুরে পানিতে পড়ে ডুবে মৃত্যু বরণ করে। স্থানীয় গ্রামের ইউপি সদস্য জামাল হোসেন খান মেম্বার, ও সাদ্দাম হোসেন জানান সৌদি আরব প্রবাসী জহিরুল ইসলামের স্ত্রী সুমী অাক্তার ( ৩০)বাড়িতে হাঁস পালন করত। ধারনা করা হচ্ছে ওই হাঁসের ঝাক দুপুরে বাড়ি থেকে পুকুরে যায়।

এসময় শিশু আব্দুল্লাহ তার মা ও বাড়ির সবার অজান্তে হাঁসের পিছু পিছু খেলার ছলে পুকুরে পড়ে ডুবে যায়। ওই দিন দুপুর ২ টায় শিশু আব্দুল্লাহর মা সুমী অাক্তার তার সন্তান কে না পেয়ে খোঁজতে বের হয়ে গিয়ে পুকুরের পানিতে সন্তান ভাসতে দেখে তাকে উদ্ধার করে। পুকুর থেকে শিশুটিকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে ক্যান্টনমেন্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষণা করেন। সৌদি আরব প্রবাসী জহিরুল ইসলামে চার পুত্র সন্তানের মধ্যে আব্দুল্লাহ সবার ছোট ছিল

পরে রাত বাদ এশা সোন্দ্রম গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: