মারুফ আহমেদঃ কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটিকে অবৈধ ঘোষনা করে গতকাল শুক্রবার বিকেলে ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা কংশনগর বাজার এলাকায় এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন।

বিক্ষোভ মিছিলটি কংশনগর বাজার এলাকার প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ইউনিয়ন বিএনপর অস্থায়ী কার্যালয়ে এক প্রতিবাদ সভা করেন।

বৃহত্তর ভারেল্লা ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি হাফেজ নাজির আহম্মেদের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বৃহত্তর ভারেল্লা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলম লাভলু, বিএনপি নেতা মিজানুর রহমান, মোঃ ময়নাল হোসেন, উপজেলা কৃষকদলের সাধারণ সম্পাদক জসিম মাহমুদ, বুড়িচং উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জিলান হোসেন ভূইয়া, মোছলেম উদ্দিন, ভারেল্লা উত্তর ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুল হান্নান, ওয়ার্ড বিএনর সাধারণ সম্পাদক রহমত আলী, ওয়ার্ড বিএনপির সভাপতি আঃ লতিফ, নবগঠিত ভারেল্লা উত্তর যুবদলের সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক হুমায়ূন কবির, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, বিএনপি নেতা আলী আশ্রাফ জাকির, ভারেল্লা উত্তর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক সফিকুর রহমান সুমন, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফারুক, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, ছাত্রদল নেতা ইয়াছিন আরাফাত, তোফায়েল আহাম্মেদ, আলমীর হোসেন, কাউসার, রাছেল, মাসুদ, এমরান, উজ্জল, সিয়াম, মামুন, ইকবাল, মেহেদী, পলাশ, শ্রমিকদল নেতা নজরুল ইসলাম শাকিল সহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

>>আরো পড়ুনঃ  কুমিল্লা মহানগর মহিলা আওয়ামীলীগের কমিটি গঠিত

সভায় বক্তারা বলেন, বিএনপির গঠনতন্ত্র পরিপন্থী ভাবে কারো সাথে সমন্বয় নামে করে ভারেল্লা উত্তর ইউনিয়ন বিএনপির কমিঠি গঠন করা হয়েছে। তাই আমরা এই পকেট কমিটিকে অবাঞ্ছিত ঘোষনা করলাম। দ্রুত সময়ের মধ্যে এই অবৈধ কমিটি বিলুপ্ত করে তৃনমূল নেতাদের সাথে সমন্বয় করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠন করতে হবে।