সোমবাব বিকাল ৪ টায় কুমিল্লার বুড়িচং উপজেলার সাদকপুর গ্রামের সাবেক চেয়ারম্যান ছাফর আলীর পাশের বাড়ির হাফেজ শামীমুল হক শামীর বস ঘরে বিদুৎ শর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্র পাত্র ঘটে। এ সময আগুনের লেলিহান শিখা চার দিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বুড়িচং থেকে ফায়ার সার্ভিসের একটি টিম স্থানীয় লোকজন এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘরের মালিক হাফেজ শামীমুল হক ও স্থানীয় লোকজন জানান সোমবার বিকাল ৪ টায় কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়ন এর সাদকপুর গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ছাফর আলীর পাশের বাড়ির হাফেজ শামীমুল হক শামীর বস ঘরে বিদুৎ শর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্র পাত্র ঘটে। এ সময় তার বাড়ির চার দিকে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। এতে একটি বস ও রান্না ঘর সহ দুটি ঘর সম্পুর্ন পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে বুড়িচং উপজেলা থেকে ফায়ার সার্ভিসের একটি টিম স্থানীয় লোকজন এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘরের মালিক হাফেজ শামীমুল হক জানান আগুনে তার ঘরে থাকা নগদ ২০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালংকার, আসবাব পত্র, ফ্রিজ, টিভি মালামাল, কাপুড় চোপড় পুড়ে ক্ষয়ক্ষতি হয়েছে। এতে প্রায় ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

খবর পেয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোস্তফা মাঈদুল মোর্শেদ মুরাদ, সহকারী প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, পীর যাত্রাপুর ইউপির সাবেক চেয়ারম্যান হাজী মোঃ আবু তাহের, সাবেক ইউপি সদস্য নেয়ামত উল্লাহ, জয়নাল আবেদীন ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেন। এসময় আগুনে ক্ষতি গ্রস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং সরকারি সকল সাহায্য সহযোগিতা করার আশ্বাস দেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: