বুড়িচং প্রতিনিধিঃ কুমিল্লার বুড়িচং উপজেলা যুবদলের সভাপতি মোঃ জামাল উদ্দিন (৪৮) শুক্রবার দুপুর ১:৩০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নাল্লিহি ওয়াা ইন্না ইলাইহি রাজিউন।

তিনি দীর্ঘদিন ধরে কিডনি ও ফুসফুসে ক্যান্সার জনিত রোগে ভুগছিলেন। আগামীকাল সকাল দশটায় বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের শিকারপুর গ্রামে মরহুমের নিজ বাড়িতে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

তার মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বুড়িচং ব্রাহ্মণপাড়া বিএনপির সাংগঠনিক সমন্বয়ক শওকত মাহমুদ, তিনি তাঁর শোকবার্তায় অত্যন্ত আবেগতাড়িত ভাবে বলেন, “জামালের মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতি। জাতীয়তাবাদী শক্তি তার একজন পরীক্ষিত সৈনিক কে হারালো। জামাল অন্যায় অবিচার এবং জুলুমের বিরুদ্ধে দাঁড়িয়ে যুবকদের কে নিয়ে সংগঠিত করেছিল অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধ আন্দোলন। .আল্লাহ সুবহানাহু তাঁআলার কাছে দোয়া করি আল্লাহ যেন তাকে কবুল আর মঞ্জুর করেন এবং তার সকল গুনাহ খাতা মাফ করে দেন এবং তার পরিবারের সদস্যদের কে এই অপুরণীয় ক্ষতি সামলে ওঠার তৌফিক দান করেন। আমিন।”

আরো গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, বুড়িচং উপজেলা বিএনপির সাবেক সভাপতি, অ্যাডভোকেট আহম তাইফুর আলম, বুড়িচং উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেনসহ উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল নেতৃবৃন্দ।