আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবিররে বিদায় ও নবাগত যোগদানকারী (ওসি) মোঃ আজম উদ্দিন মাহমুদের বরণ সংবর্ধনা অনুষ্ঠান গতকাল ১৩ অক্টোবর দুপুরে ব্রাহ্মণপাড়া থানা কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে থানা পুলিশ, ইউপি চেয়ারম্যান, প্রেস ক্লাব, গ্রাম পুলিশ ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বিদায় ও নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

অনুষ্ঠানে সিনিয়র সহকারী পুলিশ সুপার দেবিদ্বার সার্কেল আমিরুল্লা এর সভাপতিত্বে থানা অফিসার ইনচার্জ (তদন্ত) সামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াস এর স ালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু তাহের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান মোস্তফা ছারোয়ার খান, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ তাহমিনা হক পপি, উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব মোঃ মনিরুল হক, উপজেলার শিদলাই ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন মোহাম্মদ, চান্দলা ইউপি চেয়ারম্যান মোস্তবা আলী শাহিন, দুলালপুর ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান রিপন ভূইয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ নূরুল ইসলাম।

অনুষ্ঠান এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক দুর্যোগ ও ত্রান বিষয়ক সম্পাদক মোঃ শাহ আলম ঠিকাদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মনির হোসেন চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইসরাফিল হোসেন ভূইয়া, আ’লীগ নেতা সফিকুল ইসলাম বাবুল, উপজেলা সেচ্ছা সেবকরীগের সহ সভাপতি আবুল কাশেম আরমি, সাধারন সম্পাদক বিল্লাল হোসেন সরকার, উপজেলা শ্রমিকলীগ ও ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের আইন বিষয়ক সম্পাদক এড. শাহজাহান, বিআরডিবির চেয়ারম্যান মাসুদ আলী হায়দার, সাবেক চেয়ারম্যান শাহীন খান মেম্বার, রোটা. কবির আহামেদ ভূইয়া, কাজল সরকার, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, অর্থ সম্পাদক অপু খান চৌধুরী, জেলা ছাত্রলীগের সহ সভাপতি নাজমুল হাসন শরীফ, উপজেলা ছাত্রলীগের সদস্য সচিব ইমদাদুল হক বাপ্পী, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেনর মিশন, শিদলাই ইউনিয়ন ছাত্রলীগের সধারন সম্পাদক সাইফুল ইসলাম আলাউল সহ থানার অন্যান্য অফিসারগণ এবং উপজেলা বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বিদায়ী ওসি শাহজাহান কবিরের এই ব্রাহ্মণপাড়া থানায় কর্মরত থাকাকালীন বিভিন্ন কর্মকান্ড ও গুন তুলে ধরে স্মৃতিচারণ করেন। এসময় নবাগত ওসি আজম উদ্দিন মাহমুদের এর কাছে বক্তারা মাদক ও অপরাধ মুক্ত একটি সুন্দর সমাজ আশা করেন।