কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণ নিশ্চিত করতে অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌র। ৯ সেপ্টেম্বর বুধবার এ অভিযান পরিচালনা করা হয়।

সরেজমিনে গিয়ে জানা যায়, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপ‌রিচালক (অ‌তি‌রিক্ত স‌চিব) এর নি‌র্দেশনায় কু‌মিল্লা জেলাপ্রশাস‌নের তত্ত্বাবধা‌নে কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে কুমিলার ব্রাহ্মণপাড়া উপ‌জেলার সা‌হেবাবাদ বাজারে নিত্যপ‌ণ্যের ওপর তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়ে‌ছে।

এ সময় ভোক্তা অ‌ধিকার বি‌রোধী কর্মকা‌ণ্ডের সা‌থে জ‌ড়িত থাকার অ‌ভি‌যো‌গে ৫টি প্র‌তিষ্ঠান‌কে অ‌ধিদপ্ত‌রের প্রশাস‌নিক এখ‌তিয়া‌রে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বি‌ভিন্ন ধারায় ২১ হাজার টাকা জ‌রিমানা করা হয়। অ‌ভিযা‌নের সময় দোকানী‌দের ন্যায্যমূ‌ল্যে পণ্য বি‌ক্রি কর‌তে, দৃশ্যমান স্থা‌নে মূল্য তা‌লিকা প্রদর্শন কর‌তে ও করোনা ভাইরাস প্রতিরোধে নিরাপদ দূরত্ব বজায় রে‌খে বেচাকেনা কর‌তে নি‌র্দেশনা দেওয়া হয়।

এসময় উপ‌জেলা স্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর পারভীন সুলতানা ও ব্রাহ্মণপাড়া থানার এসআই সাইফুজ্জামা‌নের নেতৃ‌ত্বে ব্রাহ্মণপাড়া থানা পু‌লি‌শের এক‌টি টিম ও বাজার ব্যবসায়ী স‌মি‌তির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: