কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের টাটেরা প্রানী সম্পদ অফিসের পশ্চিম পার্শ্বে মৃত খলিলুর রহমানের পুকুরের পশ্চিম পাড়ের বাশের ঝাড় ও জঙ্গল থেকে গতকাল ১০ জুলাই এক যুবকের মাথা বিহীন লাশ পুলিশ উদ্ধার করে । শোরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে।

বিজ্ঞাপন

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায় প্রথমে লাশটি এলাকার লোকজন দেখতে পেয়ে ব্রাহ্মনপাড়া থানা পুলিশকে খবর দিলে ব্রাহ্মনপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ, অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ জাকির হোসেন , এস আই জাকির হোসেন, এস আই শফিকুল ইসলাম সর্ঙ্গীয় ফোর্স সহ ঘটনার স্থলে উপস্থিত হয়। খবর পেয়ে ( দেবিদ্বার -ব্রাহ্মনপাড়ার ) এ এস পি সার্কেল আমিরুল্লা, কুমিল্লা পি আই বির পুলিশ ইন্সপেক্টর মতিউর রহমান সর্ঙ্গীয় ফোর্স, কুমিল্লা ডি বি পুলিশের ইন্সপেক্টর ইকতিয়ার উদ্দিন সহ সর্ঙ্গীয় ফোর্স, কুমিল্লা সি আই ডির উপ পুলিশ পরিদর্শক মির্জা নূরুল আলম সর্ঙ্গীয় ফোর্স সহ ঘটনার স্থলে উপস্থিত হয়ে ঘটনার সরজমিনে তদন্ত করে।

ব্রাহ্মনপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ জানান মাথা বিহীন যুবকটির বয়স অনুমান ২৮ থেকে ৩০ হবে। তিনি আরো বলেন নিহতের পরনে একটি নিল রংগের শার্ট ও জিন্সের পেন্ট পরা ছিল। তিনি আরো জানান ঘটনাটি ৯ জুলাই গভীর রাত থেকে ১০ জুলাই ভোর রাতের মধ্যে ঘটনাটি ঘটে। পুলিশ আশে পাশের পুকুরে বেড় জাল দিয়ে ও লোক পানিতে নামিয়ে যুবকের মাথাটি উদ্ধারের জন্য চেষ্টা করে। পুলিশ এসময় নিহতের শরীল সাথে থাকা একটি সেমপনি মোবাইল ও এক জোরা জুতা এবং নিহতের পকেটে থাকা সিগারেট উদ্ধার করে। এই রিপোর্ট লিখা পযর্ন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: