কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশের আয়োজনে মাদকের বিরুদ্ধে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতার শুভ উদ্ধোধন করা হয়। গতকাল ১৪ মার্চ শনিবার বিকেলে ব্রাহ্মণপাড়া রশিদ মার্কেট সংলগ্ন মাঠে কাবডি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা।

অনুষ্ঠানে থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ এর স ালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. আবদুল বারী, ব্রাহ্মণপাড়া সদর ইউপি চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম টিটু, আর টিভির ম্যানেজার গোলাম মোস্তফা, জেলা কাবাডি ফেডারেশনের সদস্য রফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, উপজেলা শ্রমিকলীগের আইন সম্পাদক শাহজাহান, উপজেলা যুবলীগ নেতা আলাউদ্দিন রিপন। এসময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজল সরকার, ব্রাহ্মণপাড়া সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি উজ্জল রায়, সাধারণ সম্পাদক এনামুল হক সুমন, দুলালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব মাঈন উদ্দিন ভূইয়া, এস আই সাফুজ্জামান, এস আই সফিকুল ইসলাম, এস আই রাজু আহম্মেদ, এস আই ফয়সল, এস আই মিঠুন বিশ্বাস, এ এস আই আনোয়ার হোসেন, এএস আই নুরুল আমীন, এএস আই বিপুল চন্দ্র রায় সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং কাবাডি প্রেমীগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার অনুযায়ী মাদক মুক্ত উন্নত ডিজিটাল বাংলাদেশ গড়তে আমরা সবাই একযুগে কাজ করে যাচ্ছি। যেহেতু চলিত মাসটি আমাদের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং বঙ্গবন্ধুর জন্মের মাস, তাই মুজিববর্ষ ও এই মাসকে ঘিরেই আমাদের আজকের এই মাদকের বিরুদ্ধে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা।