মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতাঃ কুমিল্লার মুরাদনগর উপজেলায় দূবৃত্তদের দেওয়া আগুনে ১২ ব্যবসায়ী প্রতিষ্ঠান সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান। এ ঘটনায় বাঙ্গরা বাজার থানায় ব্যাবসায়ী জিলানী সরকার ও মার্কেটের মালিক মোজাম্মেল হক পৃর্থক দুইটি অভিযোগ দায়ের করেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ১ টায় উপজেলার বাঙ্গরা বাজার থানাস্থ বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের কাগাতুয়া গ্রামের সৈয়দ আলী সুপার মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলো, জিলানী সরকার, ছাদেক মিয়া, কবির হোসেন, দুধূ হাজী, খলিল মেম্বার, মোজাম্মেল হক, বজলু মিয়া, জামান উদ্দিন, মোজাম্মেল, ইউছুফ আলী, অমজাদ হোসেন, জুয়েল রানা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১২ মে ওই মার্কেটের ব্যবসায়ী জীলানী সরকার তার পাশের ব্যাবসায়ীর একটি চুড়ি হওয়া টেলিভিশন বিষ্ণপুর গ্রাম থেকে উদ্ধার করে। এ ঘটনার সাথে জড়িত থাকা কাগাতুয়া গ্রামের নবী, সবুজ ও লিটনের বিচারের দাবি করে। এতে অভিযোক্তরা জিলানীর প্রতি ক্ষিপ্ত হয় এবং কী ভাবে সে ব্যবসা করে দেখে নেওয়ার হুমকি দেয়। এই ঘটনার জেরেই বৃহস্পতিবার দিবাগত রাতে জিলানীর ব্যবসায়ী প্রতিষ্ঠানে আগুন দেওয়া হয়। আর সেই আগুন মুহূর্তের মধ্যে আশপাশের দোকান গুলোতে ছড়িয়ে পরে। অগ্নিকান্ডের খবর পেয়ে মুরাদনগর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে ১ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। রাতেই বাঙ্গরা বাজার থানার এসআই ফিরোজ মিয়া ঘটনারস্থল পরির্দশন করে।

>>আরো পড়ুনঃ  কুমিল্লার আদালতে ছুরি নিয়ে প্রবেশ, আটক ১

এ ঘটনায় বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, অগ্নিকান্ডের ঘটনায় অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ