মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতাঃ কুমিল্লার মুরাদনগর উপজেলায় বনবিভাগের দায়ের করা একটি মামলায় সাজাপ্রাপ্ত আসামী ও সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য নজরুল ইসলাম ভোলা(৪২) কে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাত ৯টায় উপজেলার সদর ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে মুরাদনগর থানা পুলিশ।

মামলা ও পুলিশ সুত্রে জানা যায়, ইউপি সদস্য নজরুল ইসলাম বনবিভাগের অনুমোদন ছাড়া ডুমুরিয়া বাজারে দীর্ঘদিন ধরে অবৈধ ভাবে করাতকল (স’মিল) ব্যবসা চালিয়ে আসছিলো। অবৈধ ভাবে ব্যবসা পরিচালনার অপরাধে বনবিভাগ কতৃপক্ষ কুমিল্লা বন আদালতে ২০১৭ সালে তার বিরুদ্ধে মামলা দায়ের করে। যার মামলা নং (সিআর ৬/১৭)। উক্ত মামলায় আদালত তাকে ১বছরের সশ্রম কারাদন্ড ও ৫হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো একমাসের কারাদন্ড প্রদান করে।

>>আরো পড়ুনঃ  কুমিল্লায় ট্রেনে কাটা পড়ল ২ শিক্ষার্থী

সোমবার রাতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী নজরুল ইসলাম ভোলা ডুমুড়িয়া তার নিজ বাড়ীতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই বাদল ও এএসআই কামাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করে।

এ ব্যাপারে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মনজুর আলম বলেন, বনবিভাগের করা একটি মামলায় নজরুল ইসলামের এক বছর সাজা হয়। সেই মামলায় তাকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ