মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতাঃ কুমিল্লা মুরাদনগর উপজেলায় একটি সিএনজি চালিত আটোরিক্সা গ্যারেজে রহস্যজনক অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। মুরাদনগর ফায়ার সার্ভিস এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ১৭টি সিএনজি, একটি মটরসাইকেল ও টেকোরেটরের কিছু মালামাল ভষ্মিভূত হয়েছে। এতে প্রায় অর্ধলক্ষ টার ক্ষতি হয়েছে বলে গ্যারেজের মালিক আবুল হোসেন জানান।

শনিবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের চাপিতলা ইউনিয়নের খাপুড়া গ্রামের মায়ের দোয়া সিএনজি গ্যারেজে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ গ্যারেজ মালিক আবুল হোসেনের দাবী, অগ্নিকান্ডে প্রায় অর্ধলক্ষটার ক্ষতি হয়েছে। গোপনে কোন শত্রু গ্যারেজে আগুন ধরিয়ে দিয়েছে। এঘটনায় বাঙ্গরা বাজার থানা পুলিশকে অবহিত করা হলে পুলিশ ঘটনার স্থল পরিদর্শণ করেছে।

এ বিষয়ে মুরাদনগর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার শাহ আলম জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। অল্প কিছুখনের মধ্যে আগুন নিয়ন্ত্রণে চলে আসে। এতে আসে পাশের আরো আগুন ছড়াতে পারেনি। বিদ্যুতের শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে এসআই জীবন ঘটনারস্থল পরিদর্শণ করেছে। লিখিত ভাবে অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনিয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: