লাকসাম প্রতিনিধিঃ রাজধানী ঢাকার তেজগাঁয়ে মোবাইল চোর সন্দেহে আবদুল মান্নান (২৪) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত আবদুল মান্নান কুমিল্লার লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউপির মোহাম্মদপুর গ্রামের বেড়িবাঁধ এলাকার রিক্সাচালক ফজলুল হক ফুল মিয়ার ছেলে।

গতকাল বুধবার সন্ধ্যায় নিহতের লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসা হলে স্বজনদের আহাজারিতে এলাকায় শুরু হয় শোকের মাতম। একমাত্র উপার্জনক্ষম সন্তানকে হারিয়ে বাবা-মা এখন অনেকটা বাকরুদ্ধ। ওইদিন রাত ৮টায় নিজ বাড়িতে জানাযা অনুষ্ঠান শেষে তাকে পারিবারিক কবরেস্থানে দাফন করা হয়।

নিহতের পারিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় আজিজ হলের ডাইনিং বয় হিসেবে দীর্ঘদিন ধরে আবদুল মান্নান কাজ করে আসছে। গত মঙ্গলবার রাতে ওই হলের আতিক নামের এক শিক্ষার্থীর মোবাইল ফোন হারিয়ে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে চোর সন্দেহে ডাইনিং বয় আবদুল মান্নান ও তার দুই সহযোগী একই এলাকার মাসুদুর রহমান ও নোয়াখালীর আকবর হোসেনকে আতিকসহ তার সহযোগীরা বেধড়ক মারধর করে অচেতন অবস্থায় হলের মাঠে ফেলে রাখে।

>>আরো পড়ুনঃ  জিয়া বঙ্গবন্ধুর খুনীদের বিচার না করে চাকুরী দিয়ে পুরষ্কৃত করেছিল - মতিন খসরু

পরদিন বুধবার সকালে স্থানীয় লোকজন আহত আবদুল মান্নানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন। আহত অপর দুইজন মাসুদুর রহমান (১৯) এবং আকবর হোসেনকে (৩৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তেজগাঁও শিল্পা ল থানা পুলিশ আরও জানায়, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো, আতিকুর রহমান (২৫), নাঈম (২৪) ও শোয়েব (২৩)।

এ ব্যাপারে তেজগাঁও শিল্পা ল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে মুঠোফোনে জানান, এ হত্যার ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: