মোঃ জহিরুল হক বাবুঃ কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন বিএনপির পকেট কমিটি ঘটনের প্রতিবাদে বুধবার বিকেলে ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের উদ্যোগে ইউনিয়নের কালাকচুয়া এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ আনোয়ার হোসেনের সমন্বয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সফিকুর রহমান কন্টাকটর।

বক্তব্য রাখেন সহ-সভাপতি আবু তাহের কন্টাকটার, সৈয়দ তোতা মিয়া, সফিক মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, মোক্তার হোসেন মিঠু, মহরম আলী, শাহ আলম, মনির হোসেন, ছৈয়দ হোসেন, মালেক মিয়া, খোরশেদ আলম খুকু, দোলোয়ার হোসেন, আনোয়ার হোসেন, মাহাবুব আলাম, ইউনিয়ন যুবদলের সভাপতি গোলাম আজম ইকবাল, সিনিয়র সহ-সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, যুবদল নেতা আলমগীর হোসেন মালেক, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শাহজাহান মাষ্টার, সেক্রেটারী গিয়াস উদ্দিন, যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক মোঃ আলম মিয়া, ছাত্রদল নেতা রুবেল, মিন্টু, হোসেন, ইকবাল, ফারুক, জাবেদ, ইয়াসিন, কামাল আক্তার প্রমুখ। সভায় সর্ব সম্মতিক্রমে ময়নামতি ইউনিয়ন বিএনপির তৃনমূল কমিটি ঘোষনা করেন। কমিটির সভাপতি আবু তাহের কন্টাকটর, সাধারণ সম্পাদক সৈয়দ তোতা মিয়া, সাংগঠনিক সম্পাদক সফিকুর রহমান, সিনিয়র সহ-সভাপতি হাজী সফিকুর রহমান, শাহ আলম, যুগ্ম সম্পাদক আনোয়ার উল্লাহ, জাকির হোসেন, তফাজ্জল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন মিঠু।

সভায় বক্তারা বলেন বর্তমানে ৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘটন করা হয়েছে দ্রুত সময়ের মধ্যে ইউনিয়নের সকলকে নিয়ে ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হবে। বক্তারা আরো বলেন বিএনপির গঠনতন্ত্র বিরোধী যে পকেট কমিটি গঠন করেছে তা প্রত্যাহার করে তৃনমূল ইউনিয়ন বিএনপির কমিটি অনুমোদন করতে হবে। পকেট কমিটির সকল কার্যক্রম প্রতিহত করা হবে।