১/১১ এর নেত্রী মুক্তি আন্দালনের অর্গসেনানী ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনিবাহী সংসদের সফল যুগ্ন সাধারন সম্পাদক এহতেশামুল হাসান রুমি কে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই গ্রামের ভূইয়া বাড়ীর মোঃ রফিকুল ইসলাম ভূইয়ার ছেলে এহতেশামুল হাসান রুমি।

রাজনীতির পাশাপাশি রুমি এলাকায় শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি এলাকার গরীব ও মেধাবী শিক্ষার্থীদের উচ্চশিক্ষার লক্ষ্যে বিভিন্ন উৎসাহ মূলক কাজ করছেন।

এহতেশামুল হাসান রুমি বলেন, আগামী নির্বাচনে যুদ্ধাপরাধী শক্তিকে পরাজিত করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের বিজয় নিশ্চিতে স্ব-অবস্থান থেকে যথাসাধ্য অবদান রাখাই আমার পরবর্তী লক্ষ্য। আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করব।

আমি কৃতজ্ঞ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের কাছে।আমি দেশ ও দেশের মানুষের জন্য আজীবন কাজ করে যেতে চাই।” সুখ-দুঃখের সঙ্গী হতে চাই অসহায় মানুষগুলোর।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: