লাকসাম প্রতিনিধিঃ লাকসাম উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ শিহাব খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলামের স ালনায় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি আনিছুর রহমান, আবদুল আউয়াল মজুঃ, সাইফ খান স্বাধিন, মোঃ পেয়ার আহমেদ, নাহিদ কবির, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন, রাসেল আহমেদ রাশেদ, উপ-অর্থ বিষয়ক সম্পাদক শিশির আহমেদ, কলেজ শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক পায়েল কবির, যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার, সালেহ আহমেদ মানিক, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা নাজমুল হাছান তানিম সহ পৌর ওয়ার্ড ও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি, সাধারণ সম্পাদক প্রমুখ।

উক্ত সভায় ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির হাতিয়ার হিসেবে পরিচিত লাকসাম উপজেলা ছাত্রলীগ পূর্বের তুলনায় আরো শক্তিশালী এবং পরিপক্ষ। আগামী দিনে সরকার বিরোধীদের সকল ষড়যন্ত্র রুখে দিতে উপজেলা ছাত্রলীগ ঐক্যবদ্ধ রয়েছে। এ প্রজন্মের ছাত্রলীগকে আরো শক্তিশালী করতে এবং ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড কমিটির গতিশীলতা আনতে নতুন কমিটি উপহার দিতে এ বর্ধিত সভার আয়োজন করা হয়েছে।