সদর দক্ষিণে দলিলকৃত সম্পত্তি রক্ষার্থে সংবাদ সম্মেলন

সদর দক্ষিণ প্রতিনিধিঃ কুমিল্লা সদর দক্ষিণের চাঁদপুর মৌজায় ৫৫৬ দাগের ১০ শতক ভূমি পিতা কর্তৃক সন্তানদের দলিল প্রাপ্ত সম্পত্তি রক্ষার্থে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন মৃত আম্বর আলীর মেয়ে জাহেদা খাতুন ও জোবেদা খাতুন।

সংবাদ সম্মেলনে জায়গার প্রকৃত মালিকদের পক্ষে জাহেদা খাতুন লিখিত বক্তব্যে বলেন, আমি সদর দক্ষিণ উপজেলার বারপাড়া ইউনিয়নের চাঁদপুর গ্রামের একজন বাসিন্দা।আমার পিতা মৃত আম্বর আলী ০৭/১১/১৯৬০ইং তারিখে ৮১৭২ নং হেবা নামা দলিল মূলে ৫৫৬ দাগের ১০ শতক ভূমি আমার মাতা জয়নব বিবি ও আমরা তিন বোন জাহেদা খাতুন,জোবেদা খাতুন ও রোকেয়া খাতুনকে সমান হারে হস্তান্তর করেন।উক্ত দলিল মূলে আমরা প্রত্যেকে’ই ২.৫০ শতক জমির মালিক ও দখলকার হই।পরবর্তীতে আমার মাতা জয়নব বিবি মৃত্যু বরণ করলে তাঁর অংশ ২.৫০ শতক জমি ওয়ারিশ সূত্রে আমরা ৩ বোন প্রত্যেকে ০.৮৩ শতক ভূমির মালিক ও দখলকার হই।সুতারাং আমরা প্রত্যেক বোনে নিজ অংশ ও মাতা থেকে প্রাপ্ত অংশসহ মোট ২.৫০ +০.৮৩ = ৩.৩৩ শতক জমির মালিক ও দখলকার হই। কিন্তু আমার বড় বোন রোকেয়া খাতুনের মেয়ে নুরজাহান বেগম পরধন লোভী হইয়া আমরা দু’বোন জাহেদা খাতুন ও জোবেদা খাতুনের অংশসহ তার মাতা রোকেয়া খাতুন থেকে নুরজাহান বেগম জালিয়াতি করে একটি দলীল সৃষ্টি করে বিভিন্ন পত্রিকার সংবাদ কর্মীদের ভূল তথ্য দিয়ে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে ষড়যন্ত্রকারীদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নুরজাহান বেগমের জালিয়াতি করে সৃষ্টি করা দলিল অকার্যকর চাহিয়া ১৩/০৩/২০১৭ইং তারিখে মোকাম কুমিল্লা বিজ্ঞ যুগ্ম জেলা জজ ১ম আদালতে একটি দেওয়ানী ৭০/২০১৭নং মামলা করা হয়।উক্ত মামলা চলমান রয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ