কুমিল্লা নগরীর টমছম ব্রিজে এক সন্ত্রাসী হামলায় কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমার বডিগার্ড সিহাব আবেদীন গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও টমছমব্রিজের ফাস্টফুড বিক্রেতা মৃত আবদুল আউয়ালের পুত্র সফিকুল ইসলাম জানান, আজ বৃহস্পতিবার বেলা প্রায় ১১টা ৫০ মিনিটের দিকে ২৫ থেকে ৩০ বছর বয়সী ৩ জন সন্ত্রাসী রড নিয়ে কুমিল্লা টমছমব্রিজস্থ সেন্ট্রাল হসপিটালের তৃতীয় তলার মেসে গিয়ে এমপি সীমার ব্যক্তিগত বডিগার্ড শিহাব আবেদীন (৩৫)কে রড দিয়ে মেরে গুরুতর জখম করে। পরে তিন জন সন্ত্রাসী সিঁড়ি দিয়ে নেমে চলে আসার সময় তাকেও গুলি করার হুমকী দেয়।

বডিগার্ড আহত হওয়ার কথা শুনার সাথে সাথে ঘটনাস্থলে এসে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমা তাকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করে।

এ প্রসঙ্গে সংরক্ষিত মহিলা আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমা এ প্রতিবেদককে বলেন, আমি এখন আহত সিহাবকে নিয়ে হাসপাতালে আছি। কি কারণে সন্ত্রাসীরা তার উপর হামলা করেছে তার সাথে কথা না বলে এই মুহুর্তে বলতে পারব না।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম ঘটনাস্থলে এসেছেন। এ সময় তিনি বলেন, এই মাত্র এলাম। বিস্তারিত জেনে ঘটনা বলতে পারব।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: