এলজিআরডি মন্ত্রী হয়েছেন কুমিল্লা-৯ আসনের সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম

আকবর হোসেন: গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করেছে আওয়ামীলীগ নেতৃত্বাধীন মহাজোট। এ বিজয়ে টানা তৃতীয় বারের মতো সরকার গঠন করতে যাচ্ছে আওয়ামীলীগ নেতৃত্বাধীন মহাজোট। নতুন সরকারের মন্ত্রী সভার আকার হচ্ছে ৪৬ জন। এর মধ্যে মন্ত্রী ২৪ জন, প্রতিমন্ত্রী ১৯ জন ও উপমন্ত্রী হিসেবে শপথ নিবেন ৩ জন। রবিবার (৬ জানুয়ারি) বিকেলে মন্ত্রী সভার সদস্যদের নাম ঘোষণা করেন মন্ত্রী পরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম।

মন্ত্রী পরিষদ বিভাগের ফোন পেলেন কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে বারবার নির্বাচিত সফল এবং জনপ্রিয় সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম। তাকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী করা হয়েছে। তিনি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করবেন আগামীকাল (আজ) সোমবার। মুহুর্তের মধ্যে এ খবর ছড়িয়ে পড়ায় লাকসাম-মনোহরগঞ্জবাসীর মাঝে আনন্দের জোয়ার বইছে। ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মোঃ তাজুল ইসলাম এমপিকে অভিনন্দন জানাচ্ছে নেতাকর্মী ও সাধারণ জনগণ। মোঃ তাজুল ইসলাম এমপির সততা, ন্যায়-নিষ্ঠা ও দলের প্রতি আন্তরিকতা ও ভালোবাসা তাকে তার মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছে।

তিনি বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ায় লাকসাম-মনোহরগঞ্জের মানুষ অনেক আনন্দিত। আগামীকাল সোমবার (আজ) গণভবনে মন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করবেন মোঃ তাজুল ইসলাম এমপি।

আরো পড়ুন