কুমিল্লায় নতুন ক‌রে তিনজন করোনায় আক্রান্ত, আক্রান্ত বেড়ে ৩৯

কুমিল্লায় নতুন করে আরো তিন জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হলেন ৩৯ জন। এর মধ্যে দুই জন মারা গেছেন। মারা যাওয়া দুই জনের বাড়িই জেলার দেবিদ্বার উপজেলায়।

করোনাভাইরাসে নতুন আক্রান্ত তিন জন লাকসাম, সদর দক্ষিণ ও দেবিদ্বার উপজেলার বাসিন্দা। সংশ্লিষ্ট উপজেলার স্বাস্থ্য কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন অফিস জানায়, নতুন আক্রান্তদের মধ্যে দেবিদ্বার উপজেলার বড় কামতা ইউপির বাগুন গ্রামের এক ইউপি সদস্য। তিনি করোনার উপসর্গ নিয়ে বুধবার মারা যান।

বৃহস্পতিবার তার রিপোর্ট পজিটিভ আসে। অপরজন লাকসাম উপজেলার একটি মসজিদের মোয়াজ্জিন হিসেবে চাকরি করতেন। তার বাড়ি ভোলায়। অপরজন হলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বারপাড়া ইউপির হরিশ্বর গ্রামের।

তিনি সম্প্রতি ঢাকার যাত্রাবাড়ি থেকে এসেছেন। সেখানে তিনি কাঁচা মালের ব্যবসা করতেন। কুমিল্লায় আক্রান্তদের মধ্যে জেলার দাউদকান্দি উপজেলায় সাত জন, তিতাসে আট জন, বুড়িচংয়ে সাত জন, চান্দিনায় চার জন, দেবিদ্বারে তিন জন, মেঘনায় এক জন, বরুড়া দুই জন, ব্রাক্ষণপাড়া এক জন, সদর দক্ষিণে দুই জন, চৌদ্দগ্রামে এক জন, হোমনায় এক জন ও লাকসামে দুই জনসহ আক্রান্ত ৩৯ জন।

জেলা ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শাহাদাত হোসেন বলেন, যতটুকু সম্ভব কুমিল্লা করোনা মুক্ত রাখার চেষ্টা করছি। তবে আমরা চাইলেই হবে না। জনগণকেও ঘরে থেকে সহযোগিতা করতে হবে। আর পাশাপাশি ঢাকা, নারায়ণগঞ্জ ও গাজীপুর থেকে আগত লোকদের ঠেকিয়ে রাখতে হবে।

আরো পড়ুন