কুমিল্লা সদর উপজেলা আওয়ামীলীগের ১ম বর্ধিত সভা

দেলোয়ার হোসেন জাকিরঃ গত ২২ নভেম্বর কুমিল্লা টাউন হলে আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে ৭১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করার পর ৮ ডিসেম্বর শুক্রবার কুমিল্লা টাউন হলে ১ম বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় সকল সদস্যরা উপস্থিত ছিলেন। আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক কাজী আবুল বাশারের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি। বর্ধিত সভায় সকল সদস্যদেরকে পরিচয় করিয়ে দেন সাধারণ সম্পাদক তারিকুর রহমান জুয়েল। এছাড়াও এ বর্ধিত সভায় প্রতিটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় এমপি বাহার আগামী নির্বাচন কে সামনে রেখে ৬টি ইউনিয়নে দলকে শক্তিশালী করার জন্য আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের সদস্যদের দিক নির্দেশনা দেন। তিনি বলেন এই কমিটিতে প্রতিটি ইউনিয়ন থেকে আওয়ামীলীগের পরিশ্রমি ও যোগ্য কর্মীদের অর্ন্তভুক্ত করা হয়েছে। সকলে মিলে আগামী জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে প্রতিটি পাড়া মহল্লায় সংগঠনকে শক্তিশালী করতে হবে। বর্ধিত সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

আরো পড়ুন