বুড়িচংয়ে ডিবি পুলিশের অভিযানে ৫০ কেজি গাঁজাসহ আটক ৩

মো. জাকির হোসেনঃ কুমিল্লায় গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় গ্রেফতার করা হয়েছে তিন মাদক ব্যবসায়ীকে। বুধবার দুপুরে জেলা ডিবির একটি বুড়িচং উপজেলার আজ্ঞাপুরে অভিযান চালিয়ে এসব গাঁজা ও মাদক ব্যবসায়ীকে আটক করে।

জানা যায়, বুধবার দুপুর দেড়টায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই শাহ কামাল আকন্দ পিপিএম এর নেতৃত্বে একটি অভিযানিক দল জেলার বুড়িচং উপজেলার বাকশিমুল ইউনিয়নের আজ্ঞাপুর গ্রামে অভিযান চালায়। এসময় ওই গ্রামের একটি বাগানের ভেতরে পরিত্যক্ত ঘরে তল্লাশি চালিয়ে তিনটি চটের বস্তায় রক্ষিত ৫০ কেজি গাঁজা উদ্ধার করে এবং তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো কুমিল্লার বুড়িচং উপজেলার কোদালিয়া গ্রামের মৃত আবদুর রশিদের পুত্র ইসহাক (৩২), শরিয়তপুর জেলার সখিপুর উপজেলার বালাকান্দি গ্রামের সিটু ঢালীর পুত্র দেলোয়ার হোসেন (৩৮) ও একই উপজেলার মৃত সিটু শেখের পুত্র আবদুল কাদের (৩১)।

বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের এসআই শাহ কামাল আকন্দ বলেন, বুধবার দুপুরে অভিযান চালিয়ে আটক তিন মাদক ব্যবসায়ীর হেফাতে থাকা ৫০ কেজি গাঁজা উদ্ধার ও তাদেরকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের এসআই নন্দন চন্দ্র সরকার বাদি হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছেন।

আরো পড়ুন