শিক্ষার্থী কাল হবে এ দেশের কর্নধার – মতিন খসরু এমপি

মো.জাকির হোসেনঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত দেশে পরিনত হচ্ছি। বাঙ্গালী জাতির সব চেয়ে বড় অর্জন হল আমাদের মহান স্বাধীনতা। আর এর মাধ্যমে আমরা পেয়েছি একটি স্বাধীন রাস্ট্র। তোমরা যারা আজ শিক্ষার্থী কাল হবে এ দেশের কর্নধার । প্রত্যেক শিক্ষার্থীকে হতে হবে স্বাস্থ্যবান ও আর্দশবান । তবেই সম্ভব এ দেশকে প্রকৃত সোনার বাংলা হিসাবে গড়ে তোলা ।

শুক্রবার দুপুরে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে সাবেক মন্ত্রী বর্তমান আওয়ামীলীগের সভাপতি মন্ডলির অন্যতম সদস্য এড. আবদুল মতিন খসরু এমপি এ কথাগুলো বলেন ।

মালাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের সভাপতি এ কে এম আজাদ ভূইয়ার সভাতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সৌকত আলী ভূঞা। উপজেলা যুবলীগের সদস্য রায়হান মনির রাসেলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা নিবার্হী অফিসার ফৌজিয়া সিদ্দিকা , ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ, বুড়িচং থানার অফিসার ইনর্চায মোজাম্মেল হক ,সাবেক চেয়ারম্যান মোঃ ফজলুর রহমান , বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ আক্তার হোসেন ,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সফিকুর রহমান (জিকু) , অধ্যক্ষ জয়নাল আবেদীন ।

অনুষ্ঠানে বক্তারা স্কুলের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য প্রধান অতিথির নিকট আকুল আবেদন জানান। এ সময় বিদ্যালয়ের শিক্ষক , অভিভাবক ,শিক্ষার্থী, ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন । বিকালে স্কুলের শিক্ষার্থী ও দেশ বরেন্য শিল্পীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

আরো পড়ুন