আমি কুমিল্লার মেয়ে, হার মানা আমাদের রক্তের মধ্যে নেই

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা ভিক্টোরিয়ান্স ২০১৫ সালে নতুন দল হিসেবে বিপিএলে অংশ নেয়। প্রথমবারেই শিরোপা জিতে দলটি। তবে পরের আসরে খুব বাজেভাবে বিদায় নিতে হয় তাদের। আগামী মাসে বিপিএলের পঞ্চম আসরে আবারো অংশ নিতে যাচ্ছে এই দলটি কিন্তু এরি মাঝে দলটির মালিক নাফিসা কামালের বিরুদ্ধে ক্রিকেটারদের দেনা পরিশোধ না করার অভিযোগ উঠেছে। আর এই মিথ্যা অভিযোগ সইতে না পেরে নাফিসা কামাল তাঁর ফেসবুক স্ট্যাটাসে একটি পোস্ট দিয়েছেন।

নাফিসা কামালের ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলঃ

কিছু কথা না বলে থাকতে পারলাম না। আসন্ন বিপিএলের সব কিছু যখন ঠিকঠাক চলছিল, হঠাৎ বিসিবির কোনো এক ঊর্ধ্বতন কর্মকর্তা নাকি কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও আমার ওপর দেনা পরিশোধ না করার অভিযোগ তুলেছেন। আমি শুনে এতটাই অবাক হয়েছি যে, কিছু বলার ভাষা খুঁজে পাচ্ছিলাম না। বিগত সব আসরের টাকা আমি ইতিমধ্যে পরিশোধ করে ফেলেছি অনেক আগেই। তা হলে এতদিন পর কেন এই মিথ্যা অভিযোগ? যখন সব কিছু ঠিক, শুধু বিপিএল মাঠে গড়ানোর কাজটাই বাকি।

আপনারা কি চান যে আমি পিছু হটে যাই। যদি এটা ভেবে থাকেন যে আমাকে পিছু হঠাবেন, তা হলে শুধু বলব- ব্যর্থ চেষ্টা কখনই আমাকে পিছু নামাতে পারেনি আর পারবে না। আমি একা নই। পুরো কুমিল্লাবাসী রয়েছে আমার পাশে। ওদের ভালোবাসাই আমাকে নাফু (আম্মুর দেয়া ডাক নাম) থেকে আজ নাফিসা কামাল হিসেবেই গড়ে তুলেছে। পুরো কুমিল্লার মানুষ আমাকে এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখাচ্ছে, সেখানে আপনাদের মতো গোটাকয়েক অসৎ লোকের কারণে আমি কখনও পিছু নামতে পারব না।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ