নিজস্ব প্রতিবেদকঃ বার্তা সংস্থা ইউনাইটেড নিউজ অব বাংলাদেশ (ইউএনবি) এর বেস্ট জার্নালিস্ট এওয়ার্ড পেয়েছেন সংস্থাটির কুমিল্লা জেলা প্রতিনিধি খায়রুল আহসান মানিক। গত ১৬ নভেম্বর ইউএনবি’র সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা প্রতিনিধি সম্মেলনে তাকে এই এওয়ার্ড প্রদান করা হয়। সম্মেলনের দ্বিতীয় পর্বের অনুষ্ঠানের অতিথি প্রধান তথ্য কমিশনার প্রফেসর ড. গোলামুর রহমান ও ইউএনবি’র চেয়ারম্যান আমানউল্লা খানের কাছ থেকে তিনি সম্মাননাপত্র ও নগদ অর্থ গ্রহণ করেন। এ সময়ে বাংলাদেশ টেলিভিশনের প্রধান নির্বাহী সম্পাদক ড. তাসমিনা আহম্মেদ ও ইউএনবি’র পরিচালক নাহার খান মঞ্চে উপস্থিত ছিলেন।
সম্মেলনের প্রথম পর্বে প্রধান অতিথি তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু, আইসিটি উপমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক উপচার্য প্রফেসর আ আ ম স আরিফিন সিদ্দিক , ইউএনবি’র প্রধান সম্পাদক এনায়েত উল্লাহ খান ও জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন বক্তব্য রাখেন।

সম্মেলনে ইউএনবি’র সম্পাদক মাহফুজুর রহমান, নির্বাহী সম্পাদক রিয়াজ আহমেদ ও জেলা সম্পাদক রাশেদ শাহরিয়ার পলাশ প্রতিনিধিদের সাথে সংবাদ বিষয়ে দিক নির্দেশনা দেন।

খায়রুল আহসান মানিক বর্তমানে স্যাটেলাইট টেলিভিশন এটিএন বাংলা ও এটিএন নিউজের কুমিল্লা প্রতিনিধির দায়িত্ব পালন করছেন। এর আগে দীর্ঘদিন যাবত তিনি দৈনিক আজকের কাগজ ও দৈনিক ইত্তেফাকের কুমিল্লা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: