কুমিল্লা আদর্শ সদর উপজেলার ১ নং কালিরবাজার ইউনিয়ন পরিষদের উদ্যেগে কোভিড-১৯ মোকাবিলায় দুই’শ পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে ৫টি করে সার্জিক্যাল মাস্ক, ২টি করে জীবানুনাশক সবান ও ব্লিচিং পাউডার। এলজিএসপি-৩ এর আওতায় ২০১৯-২০২০ অর্থ বছরের বরাদ্ধ থেকে সুবিধাবি ত জনগোষ্ঠীর মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে বৃহস্পতিবার সকাল ১১ টায় এ উপলক্ষে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল। সভাপতিত্ব করেন কালিরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো.সেকান্দর আলী।

এ সময় উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোরশেদ শাহীন শাকিল,ইউনিয়ন আওয়ামী লীগের আবদুস সোবাহান ভূইয়া, সাধারন সম্পাদক মো.ইউনুস,আওয়ামী লীগ নেতা আবুল বাসার ভূইয়া বসির,জহিরুল ইসলাম মাষ্টার,আয়ুব আলী,ইউপি মেম্বার আবুল হোসেন.মোস্তফা কামাল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউপি মেম্বার মো.তাজুল ইসলাম। কর্মসূচির সমন্বয় করেন ইউনিয়ন পরিষদের সচিব আবুল কাশেম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান এড.আমিনুল ইসলাম টুটুল বলেন, করোনা সংকট মোকাবেলায় সবচেয়ে বেশি প্রয়োজন সাহস সচেতনতা সুরক্ষা। এ তিনটি বিষয়ের সমন্বয়ে করোনাকে জয় করতে হবে। আসুন আমরা সবাই সামাজিক দূরত্ব বজায় রাখি,স্বাস্থ্যবিধি মেনে চলি। তাহলে আমরা নিজেরা রক্ষা পাব,পরিবার ও সমাজ রক্ষা পাবে। না হয় মৃত্যুর মিছিল দীর্ঘ হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: